Main Menu

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কুমিল্লার মুরাদনগরে মাল বোঝাই ট্রাক ও সিএনজি চালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। উপজেলার দাররা ইউনিয়নের মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের পায়ব গ্রামের ব্রিজের পাশে শনিবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার জাহাপুর ইউনিয়নের কাচারকান্দী গ্রামের আ. লতিফ মিয়ার ছেলে ও সিএনজির ড্রাইভার মো. রুবেল (৩৫), ছোট ভাই মো. সোহেল (৩২), পাচপুকুরিয়া গ্রামের নাছিমা বেগম (৩৫), স্বামী সোহাগ মিয়া (৪০), একই গ্রামের মৃত এলাহি বক্সের ছেলে আব্দুল মান্নান (৬৫)। আর পাচপুকুরিয়া গ্রামের মাসুম মিয়ার ছেলে হিমেল (১২) গুরুতর আহত হন।
স্থানীয়রা জানান, মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের পায়ব নামক স্থানের ব্রিজের পাশে পান্নারপুল থেকে আসা ট্রাকের সঙ্গে পাচপুকুরিয়া থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এত ঘটনাস্থলেই সোহেলের মৃত্যু হয়। আহত অবস্থায় রুবেল ও মান্নানকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। অপরদিকে হিমেল ও নাছিমাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রুবেল, নাছিমা, মান্নান ও সোহাগের মৃত্যু হয়।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ সনাক্ত করে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও সিএনজিটিকে উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে।
উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন।






Related News

Comments are Closed