Main Menu

বাংলাদেশের মাটিতে সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই হবে না : বস্ত্র ও পাটমন্ত্রী

resize_1405162285বস্ত্র ও পাটমন্ত্রী মুহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিক বলেছেন, বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদের কোন ঠাঁই হবে না। ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশের মানুষ সন্ত্রাসী কোন কর্মকান্ডকে প্রশ্রয় দেবে না।
তিনি বলেন, যারা ইসলামের অপব্যাখ্যা দিয়ে ধর্মের নামে রাজনীতি করে কোমলমতি মেধাবী ছাত্র-ছাত্রীদের ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে- তারা সভ্য মানুষ করতে পারে না। তারা ইসলামের কেউ নয়। ইসলাম মানুষ হত্যা, সন্ত্রাস ও ধ্বংসযজ্ঞ সমর্থন করে না।
মন্ত্রী গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলার আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
নওগাঁর জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় সাধন চন্দ্র মজুমদার এমপি, পুলিশ সুপার মোজাম্মেল হক, সিভিল সার্জন ডা. এ কে এম মোজাহার হোসেন, সাপাহার উপজেলা চেয়ারম্যান সামসুল আলম শাহ চৌধুরী, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক সৈয়দ আমিন উদ্দিন মাহমুদসহ বিভিন্ন সরকারি-বেসরকারি অফিস প্রধানগণ বক্তব্য রাখেন।
বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, দেশে যারা সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার তাদের কঠোরভাবে নির্মূল করার প্রচেষ্টা অব্যাহত রেখেছে। অনেকাংশে তা ইতোমধ্যে সফলও হয়েছে। তার কারণ সরকার বিশ্বাস করে, খারাপ জিনিষ অঙ্কুরে বিনষ্ট করাই ভাল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে ইতোমধ্যেই সাধারণ মানুষের মধ্যে ঐক্য এবং ব্যাপক গণসচেতনতা সৃষ্টি হয়েছে। অচিরেই জঙ্গিবাদের বিষবাষ্প বাংলাদেশ থেকে নির্মূল হবে বলে তিনি উল্লেখ করেন।






Related News

Comments are Closed