Main Menu

দিনাজপুরে ভিমরুলের কামড়ে তিন বোনের মৃত্যু

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার আরাজী লস্করা গ্রামে ভিমরুলের কামড়ে তিন বোনের মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের মা।

গতকাল শনিবার বিকালে শিবরামপুর ইউনিয়নের আরাজি লস্কর গ্রামে এ ঘটনা ঘটে বলে বীরগঞ্জ থানার পরিদর্শক ফখরুল ইসলাম জানান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দের মৃত্যু হয়। মৃত শিশুরা হলো- হাদিসা (৭) ও ফারজানা (৩) ও শিশুকন্যা মিম (৮ মাস)। তারা সবাই বীরগঞ্জ উপজেলার আরাজী লস্করা গ্রামের ইসলাম মিয়ার মেয়ে।

শিশুদের বাবা মো. ইসলাম মিয়া বলেন, গতকাল বিকেলে বাড়ির পাশের বাঁশঝাড়ে তিন শিশু খেলছিল। ওই ঝাড়ে বড় ভিমরুলের চাক ছিল। বাতাসে বাঁশে বাঁশে ঘষা লেগে চাক ভেঙে যায়। ভিমরুলগুলো শিশুদের কামড়াতে শুরু করে। তাদের চিৎকারে মা তানজিনা বেগম (৩২) ছুটে যান। তাঁকেও ভিমরুল কামড়ায়। অসুস্থ তিন বোন ও তাদের মাকে রাতেই ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে হাদিসা ও ফারজানা মারা যায়। মা ও ৮ মাসের শিশু মীমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ১০টার দিকে সেখানে মীম মারা যায়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক সুকুমার রায় জানান, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার আরাজী লস্করা গ্রামের ইসলামের তিন মেয়ে ও স্ত্রীকে ভিমরুল কামড় দিলে তারা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে দুই মেয়ে মারা যান। অন্য দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ছোট শিশুটি মারা যায়।






Related News

Comments are Closed