Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের ত্রাণ সহায়তায় সব ধরনের পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছেন : সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

2016-08-05_6_571364সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের ত্রাণ সহায়তা করতে সব ধরনের কার্যকরী পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছেন। বন্যার্ত প্রতিটি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে সংশ্লিষ্ট সকলকে আরো সক্রিয় হওয়ার আহবান জানান তিনি
আজ দুপুরে জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ আহবান জানান।
নুরুজ্জামান আহমেদ বলেন, প্রশাসনের চাহিদামত ত্রাণ বরাদ্দ দেয়া হয়েছে। পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সামগ্রী মজুদ রয়েছে। ত্রাণের অভাবে বন্যার্ত মানুষের একজনও যেন অনাহারে না থাকে সে জন্য সরকারের পক্ষ থেকে সব ধরনের কার্যকরী পদক্ষেপ নেয়া হয়েছে।
তিনি বলেন, জঙ্গিবাদে অর্থ সহায়তাকারী এনজিও চিহ্নিতকরা হচ্ছে। এনজিও কার্যক্রমেও কঠোর নজরদারীতে রয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, জঙ্গি তৎপরতা কঠোর হস্তে দমন করা হবে। এই দেশ জঙ্গিবাদের হাতে বন্দি থাকতে পারে না। জঙ্গি অর্থায়নে কোন দেশী, বিদেশী এনজিও অথবা আর্থিক প্রতিষ্ঠান জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
কালীগঞ্জ উপজেলা চত্বরে ত্রাণ বিতরণের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর রহমান। বক্তব্য রাখেন, সহকারী পুলিশ কমিশনার শহীদ সোহরাওয়াদী, সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মোশারফ হোসেন, সহকারী পরিচালক অনিল বর্ম্মন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান, ওসি সাজ্জাদ হোসেন, উপজেলা সমাজ সেবা অফিসার আবু সুফিয়ান প্রমুখ।
এ সময় সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আর্থিক সহায়তায় ৪৫০ ব্যাগ খাদ্যসামগ্রী বানভাসি মানুষের মাঝে বিরতণ করা হয়।






Related News

Comments are Closed