Main Menu

জঙ্গি মদদদাতা ও স্বাধীনতাবিরোধীদের পালানোর রাস্তা নেই : ভূমিমন্ত্রী

2016-08-06_6_262167ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, জঙ্গি মদদদাতা ও স্বাধীনতাবিরোধীদের পালানোর রাস্তা নেই।
তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় পাবনা মুক্তমঞ্চে ৭ দিনব্যাপী ফলদ ও বনজ বৃক্ষমেলা ২০১৬ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
ভূমিমন্ত্রী বলেন, জঙ্গি ও স্বাধীনতাবিরোধীদের প্রেতাত্মারা এদেশে ভিড় করেছে। জঙ্গিরা আল্লাহর নাম মুখে নিয়ে মানুষ হত্যা করে ইসলাম ধর্মকে কলুষিত করছে। তিনি স্বাধীনতা বিরোধী ও জঙ্গি মদদদাতাদের থেকে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান।
মন্ত্রী বলেন, জঙ্গিবাদ রুখতে সরকার নানা কর্মসূচি নিয়েছে। জাল বিছিয়ে জঙ্গিবাদ, খুনি, চাঁদাবাজ এবং চোর-ডাকাতদের আটক করা হচ্ছে। তিনি বলেন, সারা দেশের মানুষ এখন ঐক্যবদ্ধ। স্বাধীনতাবিরোধী ইতিহাসের ঘৃণ্য চার বিশ^াসঘাতক মীরজাফর, গোলাম আজম, খন্দকার মোশতাক ও জিয়াউর রহমানের প্রেতাত্মারা একাত্ম হয়ে জঙ্গিবাদদের উস্কানি দিচ্ছে।
তিনি বলেন, শোকের মাসে শোককে শক্তিতে পরিণত করে এই সন্ত্রাসীদের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি বলেন, বাংলার কৃষক, শ্রমিক ও মজুরসহ সকল পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতাবিরোধী ও জঙ্গি গোষ্ঠীদের সকল অপতৎপরতা রুখে দিবে।
তিনি সকলকে বেশি করে গাছ লাগিয়ে দেশি ফল খাওয়ার আহ্বান জানিয়েছেন।
ফলদ বৃক্ষমেলায় হরেক রকম বৃক্ষের প্রদর্শনীর ব্যবস্থা করা হয়। করা হয়।
পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালোর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাবনা জেলা পুলিশ সুপার আলমগীর কবীর, রাজশাহী বিভাগীয় বন কর্মকর্তা মো. আলাউদ্দিন, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউর রহিম লাল, চন্দন কুমার চক্রবর্তী, পাবনা কৃষক লীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান, আবু সাঈদ শিপন ও বিপ্লব কুমার সেন বক্তব্য রাখেন।
ভূমি মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা বলা হয়।






Related News

Comments are Closed