Main Menu

জঙ্গিবাদ নির্মূলে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান চুমকির

2016-08-04_6_714651জঙ্গিবাদ নির্মূলে বিএনপি- জামায়াতের বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।
তিনি বলেন,‘বিএনপি জামায়াতের সঙ্গ ত্যাগ করে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে জাতীয় ঐক্য করতে পারবে না। স্বাধীনতা বিরোধীদের সঙ্গে নিয়ে খালেদা ও মীর্জা ফখরুলের জাতীয় ঐক্য হাস্যকর ছাড়া কিছুই নয়’।
প্রতিমন্ত্রী বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জ স্থানীয় রায়েরদিয়া হাই স্কুল মাঠে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
নাগরী ইউনিয়নের চেয়ারম্যান আ. কাদিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের ডিআইজি নূরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়া, গাজীপুরের পুলিশ সুপার হারুনুর রশিদ প্রমুখ।
প্রতিমন্ত্রী বলেন, বিএনপি দেশের কল্যাণ চায় না। দেশের বিরুদ্ধে তারা ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে।
দেশের উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে একটি মহল পরিকল্পিতভাবে সন্ত্রাস ও নাশকতার পথ বেছে নিয়েছে উল্লেখ করে তিনি বলেন,‘এর নেপথ্যে কারা তাদের চিহ্নিত করেছে আইন শৃংখলা বাহিনী। তাদের অবশ্যই আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে। যে কোনো ভাবে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার কঠোর অবস্থানে রয়েছে’।
চুমকি বলেন, বিএনপি জঙ্গিদের পৃষ্ঠপোষক আর জামায়াত জঙ্গি তৈরীর কারখানা। বিএনপির কতিপয় প্রগতিশীল উপদেষ্টা বিএনপিকে এই অপবাদ থেকে মুক্ত করতে বারবার চেষ্টা করেছে কিন্তু তারা ব্যর্থ হয়েছে।






Related News

Comments are Closed