Main Menu

র‌্যাব-১১’র ফতুল্লায় অভিজান বিদেশী পিস্তল, ০২ রাউন্ড তাঁজা গুলি, ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪’সন্ত্রাসী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যব-১১ সদর কোম্পানির ফতুল্লায় অভিযান। ০১টি বিদেশী পিস্তল, ০২ রাউন্ড তাঁজা গুলি, ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেট ও শীর্ষ সন্ত্রাসী মোঃ আব্দুর রশিদ , মিথুন সহ ৪’জন গ্রেফতার। । গতকাল রোববার দুপরে তাকে গ্রেফতার পূর্বক সংশ্লিষ্ট থানায় সোর্পদ করা হয়েছে।
র‌্যাব জানায়, সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাব-১১’র সিপিএসসি নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল এএসপি মোঃ নাজিম উদ্দীন আল আজাদ এর নের্তৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুব আইল শিবু মার্কেটের সুমাইয়া বিরিয়ানী হাউজ এর সামনে অস্ত্র ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একটি কালো রঙের পাজেরো জীপে অবস্থানরত তালিকাভূক্ত দুর্ধর্ষ শীর্ষ সন্ত্রাসী মোঃ আব্দুর রশিদ  মিথুন (৪১), পিতা-মৃত আম্বর আলী এবং তার সহযোগী, মোঃ মামুন (২৮), পিতা-মোঃ সিরাজ উদ্দিন, মোঃ বাদশা (৩০), পিতা-মৃত সোলায়মান মিয়া, মোঃ শামীম (২২), পিতা-মোঃ জাকির হোসেন, সর্বসাং-পূর্ব লামাপাড়া নয়ামাটি, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ, মোঃ আলমগীর (৩০) গাড়ী চালক, পিতা-মৃত নুর ইসলাম, সাং-দেওভোগ মাদ্রাসা নগর (সুলতান মিয়ার বাড়ী), থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ বর্তমানে-সাং-হাজীগঞ্জ পেপার মিল (আবুল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জদেরকে গ্রেফতার পূর্বক তাদের হেফাজত হতে ৩৯০’পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ৯১,৭৮৫/- টাকা এবং মাদক বিক্রি ও সন্ত্রাসী কর্মকান্ডে ব্যবহৃত ০১টি কালো রঙের পাজেরো জীপ (ঢাকা মেট্রো ঘ-১১-৬৮৪২) উদ্ধার করা হয়।
উক্ত অভিযানে কুমিল্লা গ্রেফতারকৃত আসামী মোঃ আব্দুর রশিদ , মিথুন (৪১) এলাকার চিহ্নিত তালিকাভূক্ত দুর্ধর্ষ শীর্ষ সন্ত্রাসী এবং কুখ্যাত সন্ত্রাসী নিহত রকমত এর অন্যতম সহযোগী। তার আপন চাচা সন্ত্রাসী ফজল হক ক্রয়ফায়ারে নিহত হওয়ার পর সে তার চাচার অস্ত্র ভান্ডারের মালিক হয়। সে রকমত বাহনীর সদস্যদের গডফাদার এবং ইসরাফিল বাহিনীর প্রধান হয়ে এলাকায় নিজস্ব একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এবং চাঁদাবাজি, মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা, জমি দখল, খুন, ধর্ষণ, ঝুট নিয়ন্ত্রন, ছিনতাই, ডাকাতি সহ নানা অপকর্ম শুরু করে। অস্ত্রধারী সন্ত্রাসী আব্দুর রশিদ @ মিথুনের বিরুদ্ধে হত্যা, মাদক, ডাকাতি, ছিনতাই সহ বিভিন্ন থানায় একাধিক মামলা মোকদ্দমা রয়েছে। মামলা সমূহ হলো (ক) ফতুল্লা থানার মামলা নং-০৪ তারিখ ০২/০৮/২০০৪ ইং ধারাঃ ৩০২/৩২৬/৩৪ পেনাল কোড ,(খ) ফতুল্লা থানার মামলা নং-১৪ তারিখ ০৫/০৮/২০১৫ ইং ধারাঃ ৩৬৪/৩৪ পেনাল কোড, (গ) ফতুল্লা থানার মামলা নং-৪৫ তারিখ ১৪/০৮/২০১৫ ইং ধারাঃ ৩৬৪/৩৪ পেনাল কোড, (ঘ) ফতুল্লা থানার মামলা নং-৪৭ তারিখ ১৬/০৭/২০১৩ ইং ধারাঃ ৩৬৪/৩৪ পেনাল কোড, (ঙ) ফতুল্লা থানার মামলা নং-৭১ তারিখ ২৩/০৮/২০১৪ ইং ধারাঃ ৩৪১/৩২৬/৩০৭/৩৭৯/৩৪ পেনাল কোড। এছাড়া অভিযুক্তদের বিরুদ্ধে আরও মামলা আছে কিনা তা অনুসন্ধান করা হচ্ছে। সন্ত্রাসী আব্দুর রশিদ @ মিথুন বাহিনীর অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় (দৈনিক শীতলক্ষা, দৈনিক সচেতন, নারায়ণগঞ্জের আলো, শতকথা, অগ্রবানী প্রতিদিন ইত্যাদি) ধারাবাহিকভাবে প্রতিবেদন প্রকাশিত হয়। সন্ত্রাসী আব্দুর রশিদ @ মিথুন এবং তার সহযোগীরা গ্রেফতারে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করে।






Related News

Comments are Closed