Main Menu

সিদ্ধিরগঞ্জে অবৈধ সম্পদ থাকায় নূরের স্ত্রী রুমা গ্রেফতার

03 (Medium)নারায়নগঞ্জে আলোচিত ৭ হত্যা মামলার প্রধান আসামী কারাবন্দী নূর হোসেনের স্ত্রী রুমা আক্তার (৪০) গ্রেফতার। আট কোটি টাকা অবৈধ সম্পদের মালিকানার অভিযোগে দুর্নীতি দমন কমিশন কর্তৃক ঢাকার রমনা থানায় দায়ের করা মামলায় গতকাল সোমবার সকালে নাসিক ৩ নং ওয়ার্ডের রসুলবাগ এলাকার বাসা থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহায়তায় দুদকের একটি টিম তাকে গ্রেফতার করে।
জানা গেছে, আলোচিত ৭ হত্যা মামলার প্রধান আসামী নূর হোসেন ও তার পরিবারের নামে বেনামে প্রায় ৮ কোটি টাকার অবৈধ সম্পদের খোঁজ পেয়েছে দুদক। গত বছরের ১৩ ডিসেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার-২ এর জেল সুপারের মাধ্যমে ১ কোটি ৭৮ লাখ টাকার সম্পদের হিসাব দেখায় নূর হোসেন। ওই সম্পদ বিবরণী অনুযায়ী তার স্ত্রী রুমা আক্তার একটি বাড়িসহ বেশ কিছু সম্পদের মালিক। এ কারণে রুমা হোসেনের নামে উল্লেখ করা সম্পদগুলো সঠিক কিনা তা জানতে গত ২২ ফেব্রুয়ারী জিজ্ঞাসাবাদের জন্য প্রথম নোটিশ পাঠায় দুদকের অনুসন্ধান কর্মকর্তারা। তদন্ত শুরু করেন দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা মোঃ জুলফিকার আলী। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সম্প্রতি রাজধানীর রমনা থানায় নূর হোসেন ও তার স্ত্রী রুমা আক্তারের বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক। ওই মামলার প্রেক্ষিতেই রুমা আক্তারকে গতকাল সোমবার সকালে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. সরাফত উল্লাহ জানান, দুদকের প্রধান কার্যালয়ের একটি টিম সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় গতকাল সোমবার সকাল ৭ টায় নাসিক ৩নং ওয়ার্ড রসুলবাগস্থ নূর হোসেনের বাড়ী থেকে তার স্ত্রী রুমা আক্তারকে গ্রেফতার করা হয়েছে।






Related News

Comments are Closed