Main Menu

কল্যাণপুরে জাহাজ বাড়ির মালিক গ্রেপ্তার

full_892971831_1469531919রাজধানীর কল্যাণপুরে ‘জঙ্গি আস্তানায়’ অভিযানে ৯ জঙ্গি নিহত হওয়ার পর ওই বাড়ির মালিক মো. আতাহার উদ্দিন আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি বাড়ি ভাড়া দেওয়ার সময় ওই জঙ্গিদের সম্পর্কে কোন তথ্য সংগ্রহ করেননি। নিয়মানুযায়ী পুলিশের দেওয়া ফরমে তথ্য পূরণ করে তা থানায় দিতে হয়। কিন্তু গত ২০ জুন জঙ্গিদের ওই বাড়ির ষষ্ঠ তলা জঙ্গিদের কাছে ভাড়া দেন তিনি।

মঙ্গলবার দুপুরে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া সংবাদ সম্মেলনে একথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, বাড়ির মালিক জঙ্গিদের সম্পর্কে কোন তথ্য সংগ্রহ করেননি, পুলিশকেও অবহিত করেননি। ফলে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের ৫৩/৩ তাজমঞ্জিলে ‘জঙ্গি আস্তানায়’ পুলিশের অভিযানে নিহত হন নয় জঙ্গি। আহত হন হাসান নামের এক জঙ্গি ও পুলিশের এক সদস্য।

কল্যাণপুরের ৫ নম্বর সড়কের গার্লস হাই স্কুলের পাশের ৫৩/৩ তাজমঞ্জিল নামের যে বাড়িটিতে ‘জঙ্গিদের আস্তানা’ ছিল ওই বাড়ির মালিকের নাম আতাহার উদ্দিন আহমেদ। বাড়িটি জাহাজ বিল্ডিং নামে পরিচিত।

গত মাসে কিংবা চলতি মাসের শুরুর দিকে জঙ্গিরা ওই বাসা ভাড়া নিয়েছিল। গতকাল দিবাগত রাত ১২টায় ওই বাড়িটি ঘিরে রাখে আইনশৃংখলা বাহিনী। এরপর আজ সকাল পৌনে ৬টার দিকে ওই ভবনে ‘অপারেশন স্টর্ম-২৬’ নামে অভিযান পরিচালনা করে আইনশৃংখলা বাহিনী।

এতে নয় ‘জঙ্গি’ নিহত হন। এছাড়া একজনকে গ্রেপ্তাার করা হয়েছে। পুলিশের দাবি, নিহতরা সবাই নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সদস্য।






Related News

Comments are Closed