Main Menu

নাসিক ২নং ওয়ার্ডে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী কর্মীসভা অনুষ্ঠিত

p3-23-07-16সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের রুখে দাড়াতে গনসচেতনার জন্য সিদ্ধিরগঞ্জে নাসিক ২ ওয়ার্ডে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোতালেব মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীল, যুগ্ন সাধারন সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া,সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, তথ্য ও গবেষনা সম্পাদক সালাউদ্দিন,থানা আওয়ামীলীগ সদস্য রমজান আলী,আমিন উদ্দিন,মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ,যুগ্ন আহ্বায়ক নাসিম মাহমুদ তপন,উপ-তথ্য ও গবেষনা সম্পাদক তামিম ইসলাম জয় ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মঞ্জুরুল আহমেদ রাসেল এবং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম মেম্বার,আনোয়ার হোসেন আশিক,আবুল হোসেন ও আ:হাকিমসহ ২নং ওয়ার্ডের কয়েক শতাধিক নেতাকর্মী ও সহ¯্রাধীক এলাকাবাসী।
আলোচনা সভায় বক্তারা বলেন- সিদ্ধিরগঞ্জ হচ্ছে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ক্যান্টনম্যান্ট, ভোট ব্যাংক, ঘাটি, মুক্তিযোদ্ধাদের ঘাটি। এই সিদ্ধিরগঞ্জে কোন জঙ্গিবাদ, সন্ত্রাসের আস্তান হতে দেয়া যাবেনা। এখানে সকলকে সজাগ থাকতে হবে। যাতে কোন জঙ্গিবাদের উথান এখানে না হয়ে। সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সভা থেকেই জঙ্গিবাদ ও সন্ত্রাস রুখে দাড়াবে। বিএনপি জামাতের মদদে এই জঙ্গীবাদ সন্ত্রাসের সৃষ্টি হয়েছে। গুলশান-শোলাকিয়ায় হামলা হয়েছে। এরুপ কোন ঘটনা নারায়ণগঞ্জে ঘটতে দেয়া যাবেনা। নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমানের আহ্বানে আজ আমরা প্রতিটা ওয়ার্ডে পাড়ায় মহল্লায় জঙ্গীবাদ-সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন করছি। ১নং ওয়ার্ড থেকেই এর যাত্রা শুরু হয়েছে। তাই নারায়ণগঞ্জের উন্নয়নের রুপকার শামীম ওসমানের হাতকে শক্তিশালী করে সারা দেশে প্রধানমন্ত্রীর সকল উন্নয়নের কাজকে অব্যাহত রাখতে আমরা ঐক্যবদ্ধ।
আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার ভাইকে মেয়র প্রার্থী হিসেবে মনোনিত করেছেন জননেতা উন্নয়নের রুপকার শামীম ওসমান। বর্তমান মেয়র আইভি বিএনপি-জামাতের সাথে গোপন বৈঠক করে তাদের সাথে হাত মিলিয়ে মেয়র হয়েছেন। এরপর থেকে বিএনপি- জামাতের সকল কর্মকান্ডকে পশ্রয় দিয়ে যাচ্ছেন। এ সুযোগে তারা নারায়ণগঞ্জে জঙ্গিবাদ-সন্ত্রাসের ঘাটি গড়ার প্রচেষ্টা চালাচ্ছে। আইভির এই ডিজিটাল মোস্তাকের ষড়যন্ত্রকে রুখে দাড়িয়েছে আপামর জনসাধারন। নারায়ণগঞ্জে যে পরিমান উন্নয়নের কথা ছিল সেই পরিমান উন্নয়ণ হয়নি। বিশেষ করে সিদ্ধিরগঞ্জে উন্নয়নের ছোয়া লেগেছে নাম মাত্র। তিনি নিজেও উন্নয়ণ করেননা শামীম ওসমানকে করতে দেননা। তাই আপনারা শামীম ভাইয়ের হাতকে শক্তিশালী করে সিদ্ধিরগঞ্জের উন্নয়ন করতে আনোয়ার ভাইকে নির্বাচিত করবেন।
বক্তারা আরো বলেন, ইসলামে জঙ্গিবাদ সমর্থন করেনা। মুসলমান মুসলসানকে হত্যা করতে পারেনা। ইহুদিদের আন্তর্জাতিক ষড়যন্ত্রের শিকার আমরা। তারা মেধাবী ছাত্রদের মেধাশূন্য করে হত্যাযজ্ঞের দিকে ধাবিত করছে। মার্কিনীরা এদেশের স্বাধীনতার বিরোধী ছিল। মুক্তিযুদ্ধের সময় ষড়যন্ত্র করেছে। এরপরও আমারা স্বাধীন হয়েছিলাম। কোন ষড়যন্ত্রই আমাদের অতিতেও রুখতে পারেনি, আজ ও আগামীতেও পারেবনা।
এ লক্ষে সভায় বক্তারা এলাকাবাসীসহ সকল নেতাকর্মীদের নির্দেশ দেন ২নং ওয়ার্ডের প্রতিটা মসজিদে মসজিদে ভাগ ভাগ হয়ে নামজ পড়তে। এলাকার ভাড়াটিয়া, বহিরাহতদের প্রয়োজনীয় নাম ঠিকানা প্রতিটি বাড়িওয়ালাদের সংরক্ষন রাখতে বলেন। প্রয়োজন হলে আইনশৃংখলাবাহিনী ও আওয়ামীলীগের নেতৃবৃন্দের সহযোগীতা নিতে অনুরোধ জানান বক্তারা।






Related News

Comments are Closed