Main Menu

সিদ্ধিরগঞ্জে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

1 (Medium)সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ থানা শাখার উদ্যোগে সন্ত্রাস জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। গতকাল শুক্রবার সকাল ১১ টায় শিমরাইল মোড় রেন্ট-এ কার ষ্ট্যান্ড থেকে মিছিল বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে মৌচাক বাস ষ্ট্যান্ড হয়ে মাদানীনগর এলাকায় গিয়ে শেষ হয়। এসময় মিছিল কারির জঙ্গিদের আস্তানা গুড়িয়ে দাও গুড়িয়ে দাও, এসব স্লোগান দিয়ে
মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মোঃ এনায়েত হোসেনের নেতৃত্বে অনুষ্ঠিত এ মিছিল সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান বিএসসি, সহ-সভাপতি সাদেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুবলীগ নেতা হাজী ওমর ফারুক ও প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আলী মাদানী। এছাড়াও মিছিলে অংশ গ্রহন করেন, প্রজন্মলীগের সিদ্ধিরগঞ্জ থানা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ রমজান আলী, সহ-সভাপতি মানিক হোসেন মোল্লা, শেখ রাসেল, মাসুদুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক রাতুল খাঁন, কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক রাসেল ভান্ডারী ও নাসিক ৩ নং ওয়ার্ড সভাপতি সোহাগসহ প্রমুখ নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, ধর্মের নামে উগ্রজঙ্গিরা সন্ত্রাসী হামলা করে দেশি বিদেশী নাগরিক হত্যা করে বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। এ দেশকে সন্ত্রাসী ও জঙ্গি রাষ্ট্র বানিয়ে সরকারকে বেকায়দা ফেলার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি কূ-চক্রিমহল। জামায়াত-শিবিরকে জঙ্গিদের মদতদাতা আখ্যায়িত করে কঠোর হুশিয়ারী প্রদান করেন বক্তারা। আইনশৃঙাখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গি দমনে সকল নেতাকর্মীকে এগিয়ে আসার আহবান জানিয়ে বক্তারা আরো বলেন, প্রতিটি পাড়ামহল্লায় সন্ত্রাস, জঙ্গি বিরোধী কমিটি গঠন ও বাড়ীর মালিকদেরকে নিজ নিজ ভাড়াটিয়াদের কাজ কর্ম ও গতিবিধি লক্ষ রাখতে হবে। কারো প্রতি কোন সন্দেহ দেখা দিলে কাল বিলম্ব না করে স্থানীয় প্রশাসনকে অবহিত করার জন্য সকলের প্রতি অনুরোধ জানায় বক্তারা।






Related News

Comments are Closed