Main Menu

ডেমরায় রিকশা মিস্ত্রীর রহস্যজনক মৃত্যু

1434540356মাহবুব মনি,ডেমরা: ডেমরায় মো. জামান (৩৫) নামে এক রিকশা মিস্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার তৃতীয় স্ত্রী মুসলিমা (২৪) পলাতক রয়েছে। ২০ জুলাই বুধবার দুপুর দেড়টায় নিজের ঘর থেকে মৃতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জামান ডেমরার কোনাপাড়া আলামিন রোডের ফারুকের বাড়ির ভাড়াটিয়া।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোনাপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই আজিফ জানায়, বুধবার বেলা ১০ টার দিকে পূর্ব পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল বাকবিতন্ডা হয়। এ সময় মুসলিমা তার স্বামীর কাছে বিয়ের কাবিনের টাকা আদায় করে চলে যাবে বলে জানায়। এক পর্যায়ে ঘরের ভিতরে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় জামান ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন। এদিকে মুসলিমা ঘর থেকে দ্রুত পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। এদিকে সুরতহালে মৃতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।
এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কাওসার বলেন, ময়না তদন্তের জন্য জামানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরে আঘাতের কোন চিহ্ন না পাওয়ায় প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে জামানের স্ট্রোক হয়েছে। তদন্ত রিপোর্টের ভিত্তিতে আসল ঘটনা বেরিয়ে আসলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে মৃতের পরিবারের কোন সদস্য এ পর্যন্ত অভিযোগ করেননি বলেও জানায় ওসি।






Related News

Comments are Closed