Main Menu

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

laksmipur_224462লক্ষ্মীপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তারেক হোসেন নামে একজন নিহত হয়েছেন।

রোববার ভোররাতে উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মকরধছ এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থলে থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

নিহত তারেক মকরধছ গ্রামের আবদুর শুক্কুর ওরফে সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ বলছে, তারেক পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা-চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জুনায়েত কাউছার জানান, তারেক পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে সদর থানাসহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে একাধিক মামলা রয়েছে। সে বাশার বাহিনীর সদস্য।

তিনি জানান, তারেকসহ সন্ত্রাসীরা মকরধছ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে— এমন খবর পেয়ে পুলিশ ভোররাতে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসী তারেক গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছে জানিয়ে এএসপি জুনায়েত বলেন, ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সূত্র- সমকাল






Related News

Comments are Closed