Main Menu

রেকর্ড গড়লেন শাকিব খান

kalerchitro 16.07........মুক্তির একসপ্তাহ পার হলেও এখনো সমান তালে চলছে শাকিব খানের তিনটি ছবি। দর্শকদের আগ্রহ যেন এখনো কমছে না শাকিবের ছবি ঘিরে। রাজধানীর প্রেক্ষাগ্রহে এখনো হাউসফুল ‘শিকারী’, ‘সম্রাট’ ও ‘রানা পাগল’ দেখার জন্য। তাই ঢালিউড বোদ্ধারা বলতে শুরু করেছেন এবারের ঈদে শাকিব খান বিস্ময় রেকর্ড গড়েছেন। কারণ ঈদের দশদিন পার হওয়ার পরও দর্শকরা এখনো হলে ভিড়ছেন শাকিব খানের ছবি দেখার জন্য।

অনেকে আবার এও বলছেন, বলিউডে সালমান খান যেমন ‘সুলতান’ রেকর্ড গড়েছেন তেমনি ঢালিউডের কিং খানও রেকর্ড গড়েছেন। অবশ্য তিনটি ছবির মধ্যে যৌথ প্রযোজনার শিকারী’র ছবির চাহিদা দর্শকদের সবচেয়ে বেশি। আর তাই দেশীয় দু’টি ছবি ‘সম্রাট’ ও ‘রানা পাগল’ কিছুটা মার খাচ্ছে।

তবে দর্শক ও ঢালিউড বোদ্ধাদের কাছ থেকে শাকিব তিনটি সিনেমায় অভিনয়ের জন্য সমান প্রসংশা কুড়িয়েছেন। তাছাড়া ছবিগুলোতে শাকিবের ভিন্ন ভিন্ন লুক এর আগে দর্শকেরা কখনোই দেখেনি। এবার সকল শ্রেণির দর্শক তার সিনেমা দেখে এমনটি বলেছেন।

ঈদে সারাদেশে ১৯৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রানা পাগল’ দ্য মেন্টাল সিনেমা। অন্যদিকে ৯৮টি হলে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শিকারী’এবং ৭৫টি পেক্ষাগৃগহ মুক্তি পেয়েছে ‘সম্রাট’। দেশীয় দু’টি চলেচ্চিত্রের মধ্যে মোস্তাফা কামাল রাজ পরিচালিত সম্রাট সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস।

এছাড়া আরো ছিলেন ভারতীয় অভিনয়শিল্পী ইন্দ্রনীল। ওদিকে শামিম আহমেদ রনি পরিচালিত ‘রানা পাগল’ সিনেমায় শাকিবের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন তিশা ও পড়শি।

অন্যদিকে জয়দেব মুখার্জি ও জাকির হোসের সীমান্তের যৌথ পরিচালনার প্রথমবার অভিনয় করা ‘শিকারী’ সিনেমায় শাকিব খানের বিপরীতে ছিলেন টালিগঞ্জের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।






Related News

Comments are Closed