Main Menu

তুরস্কে আটকা পড়েছেন মিমি, যিশু সেনগুপ্তরা

kalerchitro 16.07..তুরস্কে সেনা অভ্যুত্থানের চেষ্টার মধ্যের উদ্ভূত অস্থির পরিস্থিতিতে বিমান চলাচল বন্ধ হওয়ায় অনেকের মতো আটকা পড়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মিমি চক্রবর্তী, অভিনেতা যিশু সেনগুপ্তসহ পশ্চিমবঙ্গের ৪২ জন অভিনেতা, অভিনেত্রী।

কলকাতার আনন্দবাজার পত্রিকা বলছে, এ মাসের শুরুর দিকে পরিচালক বিরসা দাশগুপ্তের সিনেমার শুটিংয়ে গিয়েছিল প্রায় ৪২ জন সদস্যের টিম। শুক্রবার রাতের এই ঘটনায় পুরো টিম আটকে পড়েছে সেখানে।

ভেঙ্কটেশ ফিল্মের প্রযোজনায় একটি ছবির শুটিংয়ে এখন ইস্তাম্বুলে রয়েছেন বিরসা। ছবির নায়িকা মিমি এবং নায়ক যিশ দাশগুপ্তও রয়েছেন ওই টিমে। রয়েছেন তথ্যপ্রযুক্তি মন্ত্রী তথা অভিনেতা ব্রাত্য বসুও।

শুক্রবার রাতে দেশটির রাজধানী আঙ্কারা ও ইস্তাম্বুলে বিক্ষোভকারী ও সেনা সদস্যদের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৬০জন নিহতের খবর পাওয়া গেছে। প্রেসিডেন্ট এরদোয়ান বলছেন, পরিস্থতি তাদের নিয়ন্ত্রণে এসেছে।

ভেঙ্কটেশ ফিল্মের পক্ষ থেকে জানা গিয়েছে, সবাই সুরক্ষিত আছেন। শহরের একটি হোটেলে রয়েছে গোটা টিম।

এ দিকে শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে বাড়িতে ফোন করে স্ত্রী বিদীপ্তা চক্রবর্তীকে তুরস্কের পরিস্থিতির কথা জানান বিরসা। পাশাপাশি, তারা যে সুরক্ষিত রয়েছেন এ কথাও জানান তিনি।

বিদীপ্তার বোন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী বলেন, ‘বিরসা কাল রাতে দিদিকে ফোন করেছিল। ওরা ভাল আছে।’

ভেঙ্কটেশ ফিল্মের এই সিনেমা দিয়েই বড়পর্দায় পা রাখতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আগামী ১৫ অগস্ট পর্যন্ত শুটিং শিডিউল নিয়ে ইস্তাম্বুলে গিয়েছেন কাস্ট অ্যান্ড ত্রু।






Related News

Comments are Closed