Main Menu

ইনি কি প্রিয়াঙ্কা চোপড়া

kalerchitroপৃথিবীতে নাকি একজনের মতো দেখতে প্রায় সাতজন মানুষ রয়েছে। এদিকে তারকাদের সঙ্গে চেহারার মিল রয়েছে এমন ব্যক্তির সন্ধান ইন্টারনেটে প্রায়ই পাওয়া যায়।

সম্প্রতি এ তালিকায় যোগ হয়েছে নভপ্রীত বঙ্গ। ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান ফিটনেস ব্লগার তিনি। ইন্সটাগ্রামে তার ছবি সবার নজরে এসেছে। কারণ তিনি দেখতে অনেকটা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মতো। এরপর থেকেই ইন্টারনেটে ভাইরাল তার ছবি। ইন্সটাগ্রামে তার অনুসারীর সংখ্যা এখন প্রায় ৩১ হাজার।

প্রিয়াঙ্কার সঙ্গে তার চেহারার মিল প্রসঙ্গে নভপ্রীত বলেন, এটি আমার জীবনের সবচেয়ে অদ্ভুত একটি বিষয়। আমি কখনো চিন্তা করিনি অমি কারো মতো দেখতে, আর এ জন্য পরিচিতি পাব। কিন্তু সবাই আমার ফিটনেস, স্বাস্থ্য এবং বডিবিল্ডিংয়ের বিষয়টি উল্লেখ করছেন এ জন্য আমি সত্যিই কৃতজ্ঞ। আমি সবাইকে মনে করিয়ে দিতে চাই যে, আমরা ভেতরে যা, চেহারাটা তার একটি বহিঃপ্রকাশ মাত্র। কারো মতো দেখতে হওয়া আমার মূল উদ্দেশ্য নয়। এটি ভাগ্যের খেলা। প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা আমার পছন্দ নয় এবং আমি তার মতো হওয়ার চেষ্টাও করব না। আমি যা আছি তাই থকব এবং যা হতে চাই তাই হব।

এদিকে ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে নভপ্রীতকে তারকাদের মতো পোশাকে প্রায়ই দেখা গেছে। তা ছাড়া তিনি প্রিয়াঙ্কার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাজিরাও মাস্তানির কাশিবাঈ চরিত্রের আদলে সেজে ছবি এবং ভিডিও প্রকাশ করেছেন।






Related News

Comments are Closed