Main Menu

সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে স্বাধীনতা দিবস উপলক্ষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা

p-30-3-16সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ সিদ্ধিরগঞ্জ সানারপাড় নাসিক ৩নং ওয়ার্ডের জুনিয়র্স এর উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা,পুরস্কার বিতরনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টায় সিদ্ধিরগঞ্জে সানারপাড় মোর্তুজা স্কুল মাঠে বিজয়ীদের টিভি পুরস্কার বিতরণ করা হয়। সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক ও নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহ জালাল বাদলের সার্বিক তত্ত্বাবধানে ও সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বিশিষ্ট আইনজীবি এডভোকেট খোকন সাহা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য মো: এহসানুল হক নিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালা, নাসিক ১,২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর,থানা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা মনোয়ারা বেগমসহ প্রমূখ এবং আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা সলিমুল্লাহ সেলিম, আবু জাফর টিপু, সানারপাড় শেখ মোর্তুজা আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি হাজী শামসুল হক, দাতা সদস্য হাজী মো: ফারুকুল ইসলাম (ফারুক),৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুরে আলম সিদ্দিকসহ প্রমূখ।
প্রধান অতিথি এডভোকেট খোকন সাহা বলেন আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শাহাজালাল বাদলকে পূনরায় নির্বাচিত করবেন এবং নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য মাননীয় একে এম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করার জন্য ৩নং ওয়ার্ডবাসীকে তার পাশে থাকার অনুরোধ জানান।
উক্ত পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় সার্বিক ভাবে সহযোগিতা করেন, নাসিক ৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মো: মনির হোসেন ভুইয়া,যুগ্ন সম্পাদক নবীর হোসেন,সাংগঠনিক সম্পাদক মো: ইয়াছিন মিয়া,৩নং ওয়ার্ড যুব কমান্ড সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী। অনুষ্ঠানটি আয়োজন করেন ছাত্রলীগ নেতা মো: তুষার আহমেদ জিসান,মো:নজরুল ইসলাম শুভ ও মো:রবিন আহমেদ রাতুল প্রমুখ।






Related News

Comments are Closed