Main Menu

সিদ্ধিরগঞ্জে প্রাইভেটকারসহ ৪ ডাকাত গ্রেফতার

1 (3)সিদ্ধিরগঞ্জ থানাধিন সাইনবোর্ড চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামন থেকে দেশীয় অস্ত্র ও প্রাইভেটকারসহ ৪’ডাকাতকে গ্রেফতার। গত শুক্রবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ তাদের গ্রেফতার করে। ধৃতরা হলো, নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কবিরামপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম সোহেল(৩২), একই থানার নারায়ণপুর গ্রামের ভূঁইয়া বাড়ীর মৃত বনি আমিনের ছেলে বাছিরুল হক নাহিদ(৩৫), বরগুনা জেলার পাথরঘাটা থানার তাপালবাড়ীয়া গ্রামের মালেক হাওলাদারের ছেলে মাহবুবুর রহমান(৩৫) ও রূপগঞ্জ থানার রূপসী এলাকার মুহাম্মদ আলীর ছেলে আবদুল মালেক ওরফে আকাশ(২৬)।
পুলিশ সূত্রে জানা গেছে, থানাধিন সাইনবোর্ড চৌরঙ্গী ফিলিং স্টেমনের সামনে ১০/১২ জনের একটি ডাকাতদল সঙ্গবদ্ধ হয়েছে ডাকাতি করার জন্য, গোপন সূত্রে এমন খবর পেয়ে এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে প্রথমে জাহাঙ্গীর আলম ও মাহবুবুর রহমানকে গ্রেফতার করে। আর বাকীরা পালিয়ে যায়। পরে ধৃত দু’জনের স্বীকারোক্তিতে একই রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে বাছিরুল হক ও রূপগঞ্জের রূপসী এলাকা থেকে আবদুল মালেককে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে দন্ড বিধির ৩৯৯/৪০২ ধারায় ৫৩নং মামলা দায়ের করে। গত শনিবার দুপুরে ধৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।
অভিযানের নেতৃত্বদানকারী এসআই আবুল কালাম আজাদ জানায়,ধৃত ডাকাতদের কাছ থেকে ২ টি চাপাতি,১ টি চাকু ও ৩টি লাঠি, ৩ টি রশি ও ১ টি লাল টেপ উদ্ধার করা হয়েছে। ডাকাতদের ব্যবহৃত এলিয়ন-এ ১৫ টয়েটা (ঢাকা-মেট্রো গ-২১-৫৯০৯) গাড়িটি জব্দ করা হয়েছে। তারা গাড়ি দিয়ে চড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ বিভিন্ন জায়গায় ডাকাতি করে।






Related News

Comments are Closed