Main Menu

সিদ্ধিরগঞ্জে প্রভাবশালীদের ছত্রছায়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে ৭১ পরিবহনের অবস্থান

71সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ

সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহা সড়ক চিটাগাংরোড হাজী বদর উদ্দিন সুপার মার্কেটের সামনে অবৈধ ভাবে রাস্তা বন্ধ করে ৭১ পরিবহন বাসটি দীর্ঘ সময় অবস্থান করে যাত্রী উঠানামা করার ফলে ঢাকা-চট্টগ্রাম মহা সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে। ৭১পরিবহন বাসটি চিটাগাংরোড থেকে মীরপুর পর্যন্ত যাওয়া আসা করে। চিটাগাংরোড মহা সড়কের ৭১ পরিবহনের কয়েকটি বাস অবৈধ্যভাবে রাস্তা দখল করে লাইনে দাড় করিয়ে রাখে। দীর্ঘ কয়েকদিন ধরে ৭১ পরিবহন বাসটি সারিবদ্ধ ভাবে এখানে অবস্থানের ফলে কাঁচপুর ব্রীজ থেকে শুরু চিটাগাংরোড ও আদমজী ই.পি.জেড সহ গুরুত্বপূর্ণ এরিয়া দীর্ঘ যানজটের ভোগান্তিতে ভুগছে জনসাধারণ এবং তীব্র যানজটের আকার ধারণ করছে।
সরেজমিনে গিয়ে জানা যায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ইয়াছিন মিয়া নাম ব্যবহার করে মহাসড়কে অবৈধ ভাবে দখল করে এক শ্রেনীর সুবিধাভোগী লোকেরা এধরনের কর্মকান্ড করে যাচ্ছে। ৭১ পরিবহন বাসটি মহাসড়ক দীর্ঘ সময় অবস্থান করলেও পাশে অবস্থিত ট্রাফিক পুলিশ বক্সের সার্জেন্টদের কোন ধরনের আইনগত ব্যবস্থা না নেওয়ার ফলে জন সাধারণের মধ্যে পুলিশের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে।
জনসাধারণের অভিযোগ মহাসড়কের ৭১ পরিবহনের বাসগুলো সারি সারি ভাবে দাড় করিয়ে রাখার ফলে যানজটের প্রতিনিয়ত শিকার হচ্ছে আমাদের ছেলে মেয়েরা। তিনি আরো বলেন যানজটের কারনে সময়মত অফিস-আদালত, স্কুল-কলেজ, হাসপাতাল, ব্যাংক-বীমা সহ গুরুত্বপূর্ণ জায়গায় পৌছতে পারছি না। তাই প্রশাসনের আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সু-দৃষ্টি কামনা করছি।






Related News

Comments are Closed