Main Menu

সিদ্ধিরগঞ্জে চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামী আজিজুর রহমান গ্রেফতার

p1-22-03-16সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
সিদ্ধিরগঞ্জে চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত ওয়ারেন্টের আসামী আজিজুর রহমান ওরফে মহব্বত (৫৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কদমতলী কলেজ পাড়া এলাকা থেকে গ্রেফতার করে।
ধৃত আজিজুর রহমান ওরফে মহব্বত কদমতলী কলেজ পাড়া এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে এবং আদমজী সোনামিয়া বাজার এলাকার শাহীনের বোনের জামাই। সিদ্ধিরগঞ্জ থানার পার্শ্ববর্তী মার্কেটে বাঁধন ট্রেডার্স নামক একটি রড সিমেন্টের দোকান রয়েছে। তার বিরুদ্ধে ৫ লাখ টাকার চেক জালিয়াতি মামলায় ৩ মাসের সশ্রম কারাদন্ড ও ১০ লাখ টাকার অর্থদন্ডের ঘটনায় গ্রেফতারী পরোয়ানা ছিল।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো:নজরুল ইসলাম জানায়, গোদনাইল নয়াপাড়া ভান্ডারী পুল এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মজিবুর রহমানের সাথে কদমতলী কলেজ পাড়া এলাকার আজিজুর রহমান ওরফে মহব্বত চেক জালিয়াতি করার কারণে ২০১২ সালে নারায়ণগঞ্জ আদালতে সে বাদী হয়ে একটি মামলা দায়ের করে। সিআর মামলা নং-৫৮৪/১২। ঐ মামলায় আসামী মহব্বত গত ২০১৪ সালের ১০ ফেব্রুয়ারী আদালতে আপিল করলে গত বছরের ২ জুলাই তা খারিজ করে তার বিরুদ্ধে ১০ লাখ টাকা অর্থদন্ড ও ৩ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করে আদালত। এ মামলায় গত ২৯ ফেব্রুয়ারী তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে।
মঙ্গলবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আজিজুর রহমান ওরফে মহব্বতকে চেক জালিয়াতি মামলায় আদালতে প্রেরণ করেছে বলে জানা যায়।






Related News

Comments are Closed