Main Menu

মতলব উত্তরের চরপাথালিয়া সপ্রাবির অভিভাবক ও সুধী সমাবেশ শিক্ষার্থীদের শুধু শিক্ষকদের উপর ছেড়ে দিলে চলবে না অভিভাবকদেরও খোঁজখবর রাখতে হবে

Matlab news pic 3মনিরুল ইসলাম মনির :
বিদ্যালয়ের শিক্ষকদের উপর ছেলেমেয়েদের ছেড়ে দিলে চলবেনা অভিভাবকদেরও দায়িত্ব আছে। ছেলে-মেয়েরা ক্লাসে ঠিক মতো পড়ালেখা করছে কিনা, নিয়মিত উপস্থিতি থাকে কিনা এসব ব্যাপারে বিদ্যালয়ে গিয়ে খোঁঁজখবর নিতে হবে বলে জানিয়েছেন মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী। গতকাল মঙ্গলবার দুপুরে ১৩৩নং চরপাথালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অভিভাবকদের উদ্দ্যেশে তিনি আরও বলেন, শিক্ষার্থীরা বিদ্যালয়ে যে সময় থাকে তার চেয়ে বেশি সময় থাকে অভিভাবকদের সাথে। তাই শুধুমাত্র শিক্ষকদের উপর ছেড়ে না দিয়ে ছেলেমেয়েদের লেখাপড়ার খোঁজখবর নিবেন।
প্রধান শিক্ষক শ্রী কৃষ্ণ পালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- চরপাথালিয়া নূরুল হুদা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, কামাল সরকার, লক্ষী রাণী রায়, আজ্জম প্রধান, রবীন্দ্র রায়, অনিবাস সরকার, আবদুস সাত্তার, অরবিন্দ রায়, অসীম রায়, কৃষ্ণ কমল চক্রবর্তী, মো. ফারুক মিয়া লনী, মাসুদুর রহমান, ফজলুল হক, সফিকুল ইসলাম, শংকর দোস, আলাউদ্দিন, ইকবাল হোসেন মেম্বার, সিরাজ মেম্বার, আবদুল খালেক সরকার, জালাল জমাদার, সুবল জমাদার, মালেক অজি, বিধুভুষণ মজুমদার। সহকারী শিক্ষক প্রবীর , মহসিন, উত্তম, বিকাশ, ববিতা, জয়ন্তী, রিংকু রানী দাস।
সকল অভিভাবক ও সুধীজনের মতামতের ভিত্তিতে বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন করা হয়। অভিভাবক সদস্য বিধু ভুষন মজুমদার, সুবল জমাদার, নার্গিস আক্তার, সূর্যলা রানী সরকার, শিক্ষানুরাগী (পুরুষ) বাবু সংকর সরকার, (মহিলা) নাছিমা সরকার, উচ্চ বিদ্যালয় শিক্ষক প্রতিনিধি- মো. আলাউদ্দিন সরকার, শিক্ষক প্রতিনিধি- বিকাশ চন্দ্র সরকার, ইউপি সদস্য সিরাজ মিয়া ও সদস্য সচিব পদাধিকার বলে প্রধান শিক্ষক শ্রী কৃষ্ণ পাল।






Related News

Comments are Closed