Main Menu

সিদ্ধিরগঞ্জের ৬’মামলার আসামী গ্রেফতার

Delower DELO (Medium)সিদ্ধিগঞ্জের হত্যা, ডাকাতী, মাদক, বিস্ফরন, বোমা ও মারামারির মামলার পালাতক আসামী দেলোয়ার হোসেন দেল্যা গ্রেফতার। গতকাল মঙ্গলবার বেলা ১১’টায় শিমরাইল মোড় বিদুৎ অফিসের সামনে থেকে থানার এস আই ওমর ফারুক ও শাহাদাত হোসেন তাকে গ্রেফতার করে। এ দিকে দেল্যা গ্রেফতারের খবরে আইলপাড়া এলাকায় স্বস্তি নেমে আসে। আনন্দ উল্লাস করে দেলুর ফাঁসির দাবি করে এলাকাবাসী । গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন দেল্যা গোদনাইল পাঠানটুলী আইলপাড়া কুমিল্লা পট্টির এলাকার শাহাজান ড্রাইভারের ছেলে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মুঃ সরাফত উল্লাহ জানান, দেলু এক জন কিলার, অস্ত্রধারি সন্ত্রাসী ও বোমাবাজ। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানায় একাধিক মামলা রয়েছে। সে সিদ্ধিরগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ীদের অন্যতম গডফাদার। সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীরা দেলুর কাছে মাদক নিয়ে ব্যবসা করছে। তাকে ধরার জন্য পুলিশের একটি টিম দীর্ঘদিন সব সময় মাঠে ছিলো।
দেলুর বিরুদ্ধে মামলা গুলো হলো- সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা নং ৪৭, চাঁদাবাজি, মারামারি, হত্যার উদ্দেশ্যে হামলা মামলা নং ২১, মাদক মামলা নং ০৪, ফতুল্লা মডেল থানায় বিস্ফোরন মামলা নং ৩২, মাদক মামলা নং ৩১, ভ্রাম্যমান আদালতের মামলা নং ১০০।
এদিকে শীর্য সন্ত্রাসী দেলু গ্রেপ্তারের খবর আইলপাড়া এলাকায় ছড়িয়ে পরলে শতশত নারী, পুরুষ ও যুবকরা আনন্দ উল্লাস, মিষ্ট বিতরন করেছে এলাকাবাসী।
এসময় তারা বলেন, দেলুকে ফাঁসি দেওয়ার দরকার। সে এলাকার যুব সমাজটাকে ধবংস করে দিয়েছে। অনেক মার বুক খালি করেছে। দেলুকে ক্রসফারের দেওয়ার দরকার।
এসময় এলাকাবাসী দেলুকে কারা শেল্টার দিত, কারা আশ্রয় দিয়েছে, কারা টাকা দিয়ে ব্যবসা করিয়েছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।






Related News

Comments are Closed