Main Menu

রূপগঞ্জে প্রাইভেটকার-ইছারমাথা সংঘর্ষে নিহত-১, আহত-৪ ॥

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রুতগামী প্রাইভেটকারের সঙ্গে অপর দিক থেকে আসা দ্রুতগামী ইছারমাথার (ট্রাক্টর) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সাদিয়া আফরিন (২৪) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় প্রাইভেটকার চালকসহ আহত হয়েছেন আরো ৪ জন।
সোমবার বিকেলে উপজেলার পূর্বাচল উপশহরের ইছাপুরা এলাকার ৩শ ফুট রাস্তার বালু ব্রীজের উপরএ দুর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া আফরিন নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার পিতারামকান্দি এলাকার সফিউজ্জামান মোল্লার মেয়ে। এছাড়া আহত প্রাইভেটকার চালক ইমরান হোসেনসহ মজিবুর রহমান, লাকি আক্তার ও সালেহা বেগমকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তছলিম উদ্দিন জানান, বিকেল ৪টার দিকে উপজেলার গোলাকান্দাইল থেকে ৪ জন যাত্রীসহ প্রাইভেটকার নিয়ে চালক ঢাকার উদ্দেশ্যে রওনা হন।
পূর্বাচল উপশহরের ইছাপুরা এলাকার ৩শ ফুট রাস্তার বালু ব্রীজে পৌছামাত্র যাত্রীবাহী প্রাইভেটকারের সঙ্গে অপর দিক থেকে আসা ইটবাহী ইছার মাথার (ট্রাক্টর) মুখোমুখী সংঘর্ষ বেঁধে যায়। এ সংঘর্ষে ঘটনাস্থলেই সাদিয়া আফরিন মারা যান। এছাড়া চালকসহ আরো ৪ জন গুরুতর আহত হন। ঘাতক ইছারমাথা পুলিশ আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হন বলে জানান এলাকাবাসী।






Related News

Comments are Closed