Main Menu

রূপগঞ্জে ৪শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকায় ৪শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। রোববার (২০ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন, তিতাস গ্যাসের যাত্রামুড়া কার্যালয়ের সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ। অভিযানে উপস্থিত ছিলেন, রাইজার টিম সুপার ভাইজার ইসসাইল হোসেন, আব্দুল আজিজ, সুলতান আহাম্মেদসহ তিতাসের আরো অনেকে।
সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ জানান, সাওঘাট এলাকায় অবৈধ ভাবে ২ ইঞ্চি ও ১ ইঞ্চি ব্যাসের পাইপ লাইন স্থাপন করে প্রায় ৪ শতাধীক পরিবার অবৈধ গ্যাস সংযোগ নিয়েছেন। এতে করে লাখ লাখ টাকার রাজস্ব হারাচ্ছে তিতাস গ্যাস। এছাড়া এসব অবৈধ গ্যাস সংযোগের কারনে যে কোন সময় বড় দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। রোববার দুপুরে তিতাসের একটি অভিযান দল সাওঘাট এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ ভাবে স্থাপিত ২ ইঞ্চি ও ১ ইঞ্চি ব্যাসের পাইপ লাইন উপড়ে ফেলে। এতে করে এসব পাইপ লাইনে থাকা প্রায় ৪শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এ ব্যপারে তিতাস গ্যাস আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।






Related News

Comments are Closed