Main Menu

ছেংগারচর পৌর ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

Matlab News Picture 19-03-2016 (1)মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু।
প্রধান অতিথির বক্তব্যে সাজেদুল হোসেন দিপু বলেন, ছাত্রলীগের এই সম্মেলন যে এতো বিশাল জনসভায় রূপ নিবে তা আমি ভাবতেও পারিনি। এই বিশাল সমাবেশই প্রমান করে ছেংগারচর পৌরসভার মানুষ আওয়ামীলীগকে কতো ভালোবাসে কত ভালবাসে আমার বাবাকে। ভালবাসে আমাকে। আজ আমি বুঝলাম। মানুষের ভালবাসার কাছে ঋনী হয়ে গেলাম।
তিনি আরো বলেন, এদেশের প্রত্যেকটি অর্জনের মধ্যেই ছাত্রদের অবদান রয়েছে, রয়েছে তাদের অংশীদারিত্ব। বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস অনেক গৌরবের এবং সেই গৌরব উজ্জল ইতিহাস মাথায় রেখেই আমাদের ছাত্র রাজনীতি করা উচিত। সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগের নতুন নেতৃত্ব আসবে। তবে কোন ক্রমেই মাদকাসক্ত, অছাত্র, অভদ্র কাউকে নেতৃত্বে আনা হবে না।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে তামজিদ সরকার রিয়াদের পরিচালনায় মিনহাজ উদ্দিন খান প্রার্থীদের না ঘোষনা করেন। সভাপতি পদে ১০জন এবং সাধারন সম্পাদক পদে ৯জন প্রার্থী হয়েছেন। পরবর্তীতে আলোচনা সাপেক্ষে কমিটি গঠন করা হবে বলে জানান মিনহাজ উদ্দিন খান।






Related News

Comments are Closed