Main Menu

রূপগঞ্জে এমপি ও পৌর মেয়রের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) ও তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজীর সঙ্গে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার মঠেরঘাট এলাকার প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মকবুল হোসেন। এসময় বক্তব্যে রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, সাংবাদিক সাত্তার আলী সোহেল, জাহাঙ্গীর আলম হানিফ, সাইফুল ইসলাম, রুবেল মাহমুদ প্রমুখ।
সভায় মিসেস হাসিনা গাজী বলেন, তারাব পৌরসভাসহ উপজেলার প্রতিটি এলাকায় মাদক, বাল্য বিয়ে, যৌতুক, নারী নির্যাতন, মানবপাচার বিরোধী কর্মসুচী চালিয়ে যেতে হবে। আর এসব কর্মসুচীতে প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সমাজের সকল শ্রেণী ও পেশার মানুষের সহযোগিতা থাকতে হবে।
পৌর মেয়রের সঙ্গে একাত্ততা প্রকাশ করে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, রূপগঞ্জকে ডিজিটাল ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলা হবে। এ জন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন। পরে রূপগঞ্জ প্রেসক্লাবকে আধুনিক প্রেসক্লাব রুপান্তরিত করার জন্য একটি অত্যাধুনিক ভবনসহ প্রেসক্লাবের উন্নয়নের লক্ষ্যে যা যা করনীয় তা করার আশ্বাস দেন তিনি।






Related News

Comments are Closed