Main Menu

দূর্গাপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসানের ব্যাপক গণসংযোগ

2মনিরুল ইসলাম মনির :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৫নং দূর্গাপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য মো. রিয়াজুল হাসান রিয়াজ ব্যাপক গণসংযোগ করেছেন।
বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে আনোয়ারপুর চৌরাস্তা মোড়, হরিণা চৌরাস্তা মোড়, নিশ্চিন্তপুর, ব্রাহ্মনচক, ঘাসিরচর, কলসভাঙ্গাসহ বেশ কয়েকটি জায়গায় গণসংযোগ শেষে অলিপুর বাজারে এসে শেষ হয়।
এসময় দলীয় মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি যদি যোগ্য প্রার্থী বিবেচনা করে আমাকে দলীয় মনোনয়ন দেন, তবেই আমি নির্বাচনে অংশ নেবো। আর যদি আমি দলীয় মনোনয়ন না পাই, তাহলে দল যাকে মনোনয়ন দেবে আমি তাকেই সমর্থন করব। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ বাস্তবায়ন করার অংশ হিসেবে ৫নং দূর্গাপুর ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলতে হবে। আমি নির্বাচিত হলে এই ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন গড়তে কাজ করব। এ ছাড়াও ইউনিয়নের সকল উন্নয়নমূলক কাজ ও সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবা করব।
গণসংযোগে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান শিকদার, আওয়ামীলীগ নেতা মনসুর আহমেদ খান (বকুল), আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান বাবুল, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. কামাল লস্কর, ৩নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. শাহজাহান, সাধারন সম্পাদক বেনজির আহমেদ, আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের জনগণ।






Related News

Comments are Closed