Main Menu

কলাকান্দা ইউপি নির্বাচনে জাতীয়পার্টির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুস ছালাম সরকারের সাংবাদিকদের সাথে মতবিনিময় কলাকান্দাকে মডেল হিসেবে রূপান্তর করা হবে

Matlab News Picture 06-02-2016 (1)মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক, কলাকান্দা ইউনিয়নের জাতীয়পার্টির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবদুস ছালাম সরকার বলেছেন, কলাকান্দা ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তোলার জন্য আপ্রাণ চেষ্টা করা হবে। এ ইউনিয়নের প্রত্যেকটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করার জন্য কাজ করব। গতকাল শনিবার সকালে উপজেলা ছেংগারচর বাজারস্থ মিডিয়া পয়েন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
আবদুস ছালাম সরকার আরো বলেন, আমাকে মনোনীত করলে পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো। স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মেহনতী মানুষের ভাগ্যে উন্নয়নে ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে ও কলাকান্দা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। জাতীয়পার্টির সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন মিয়ার নেতৃত্বে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আগামী নির্বাচনে জাতীয়পার্টির মনোনয়ন পেতে চেষ্টা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম, সাংবাদিক মনিরুল ইসলাম মনির, সাংবাদিক শহিদুল ইসলাম খোকন, সাংবাদিক জাকির হোসেন বাদশাসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার সংবাদকর্মীবৃন্দ।






Related News

Comments are Closed