Main Menu

এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের চেষ্টার ঘটনায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা

মতলব উত্তর প্রতিনিধি ॥
এসএসসি পরীক্ষার একদিন আগে শিক্ষকের কাছ থেকে সাজেশন্স আনতে যাওয়া পথে এক মেয়ে পরীক্ষার্থীকে গণধর্ষণের চেষ্টা করে বখাটেরা। এ ঘটনার ৪ দিন পর বুধবার সকালে স্থানীয় শালিশীরা সমাধা করার চেষ্টা করেও ব্যর্থ হন। বিষয়টি নিয়ে গত কয়েকদিন যাবৎ স্থানীয় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। অবশেষে বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন ওই মেয়ের পিতা মোঃ মনির হোসেন।
অভিযোগ সূত্রে জানা যায়, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার রায়পুর ইসলামাবাদ দক্ষিণ পাড়ার বাসিন্দা ওই মেয়েটিকে সুলতানাবাদ ইউনিয়নের বলাইরকান্দি গ্রামের আলাউদ্দিন বকাউলের বখাটে ছেলে মো. রাসেল (২১) বিগত দিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে মেয়েটি রাজি না হলে তাকে আসা-যাওয়ার সময় উত্ত্যক্ত করতো রাসেল।
বিষয়টি মেয়ে তার বাবাকে জানালে, তার বাবা রাসেলের বাবার কাছে নালিশ দেয়। নালিশের জেড় ধরে রাসেল সহ ও তার দুই বন্ধু- স্বরুপ শীলের ছেলে অঞ্জন (২০), মৃত মতি বেপারীর ছেলে মো. কামরুল (২১) গত শনিবার (৩০ জানুয়ারী) দুপুর ২টায় মেয়েটিকে একা পেয়ে জোড় করে স্থানীয় বাজার দাশের আড়ংয়ে মমিনের স্টুডিওতে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। কিন্তু দুই যুবকের সাহসী ভূমিকায় বেঁচে যায় মেয়েটি।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মফিজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। আইনি পক্রিয়ায় ব্যবস্থা নেওয়া হবে।
অভিযোগকারী মোঃ মনির হোসেন বলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিরা আমার কাছে সময় নিয়েছিলো। বুধবার পর্যন্ত এলাকাবাসী বিচার করতে পারেনি। বিচার না পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছি। এলাকাবাসী জানায়, সমাজের একটি কুচক্রি মহল উক্ত ঘটনাটি ধামা-চাপা দেওয়ার চেষ্টা করছে।






Related News

Comments are Closed