Main Menu

রূপগঞ্জে ইভটিজিং আতঙ্কে স্কুল শিক্ষার্থীর পড়ালেখা বন্ধ

গোলাম মোস্তফা তুহিন ঃ নারায়নগঞ্জের রূপগঞ্জে ইফাত নামে এক বখাটের ইভটিজিং এর কারনে উপজেলা নবকিশালয় হাই স্কুল এন্ড গার্লস কলেজে ৮ম শ্রেনীতে পড়–য়া এক স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ করে দিয়েছে তার অভিভাবক। ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে প্রতিনিয়ত প্রেমনিবেদন, অশ্ল¬ীলভাষা ও নানা ধরনের ভয়ভীতি দেখানোর কারনে ছাত্রীর অভিভাবক ভয়ে তার স্কুলে যাওয়া ও পড়া লেখা বন্ধ করে দিয়েছে। বখাটে ইফাত স্থানীয় চনপাড়া পুর্ণবাসন কেন্দ্রের ১নং ওয়ার্ডের মোঃ উজ্জল মিয়ার ছেলে।
স্কুল ছাত্রীর মা জানান, গত চার মাস ধরে তার ৮ম শ্রেনীতে পড়–য়া মেয়েকে স্কুলে যাওয়ার পথে স্থানীয় উজ্জল মিয়ার বখাটে ছেলে ইফাত প্রতিনিয়ত অশ্লীল ভাষা, প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় আমার মেয়েকে প্রাণনাশসহ নানা ধরনের ভয়ভীতি দেখাচ্ছে। এ ব্যাপারে ওই ছেলের অভিভাবককে জানানো হলে তারা এর কোন প্রতিকারের ব্যবস্থা করেনি। এ কারনেই ভয়ে মেয়েকে স্কুলে যাওয়াসহ পড়া লেখা বন্ধ করে দেয়া হয়েছে।
নবকিশালয় হাই স্কুল এন্ড গার্লস কলেজের সহকারী শিক্ষিকা ডলি বেগম বলেন, চনপাড়া এলাকার কিছু বখাটে ছেলেরা মেয়েদের স্কুলে আসা-যাওয়ার পথে নানা ধরনের অশ্লীল ভাষা ও মেয়েদের বিরক্ত করে। এ ব্যাপারে স্কুল কমিটির পক্ষ থেকে ওই বখাটে ছেলেদের অভিভাবকদের কাছে বিচার দিয়েও কোন ফল পাইনি।






Related News

Comments are Closed