Main Menu

রূপগঞ্জে অপহৃত যুবক উদ্ধার, তিন অপহরণকারী আটক

rupgonj pho 1 dt 02.02.2016গোলাম মোস্তফা তুহিন ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে কামরুল হাসান বাবু নামে এক অপহৃত যুবককে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১ এর সদস্যরা। এসময় তিন অপহরণকারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে র‌্যাবের কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার (ট্যাজ) গোলজার হোসেন এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। উদ্ধার হওয়া কামরুল হাসান বাবু উপজেলার কর্ণগোপ এলাকার মোহাম্মদ আলী ভুইয়ার ছেলে।
প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গত সোমবার সকাল সাড়ে ৯টার দিকে যুবক কামরুল হাসান বাবুকে কর্ণগোপ এলাকার আল আছোয়াদ রি রোলিং মিলে গাড়ী স্কেলিং করার সময় আপহরণকারীরা কৌশলে তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর অপহৃত ভিকটিমকে কর্ণগোপ এলাকার এতিমখানা কাঠবাগানের পরিত্যক্ত জায়গায় আটকে রাখে এবং মারধর করে।
ভিকটিমের বাবা মোহাম্মদ আলী ভুইয়া র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ ক্যাম্পে একটি লিখিতভাবে অপহরণ অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিত্বে রাতে র‌্যাবের ডিএডি শহিদুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল অপহরণকারী ও ভিকটিমের অবস্থান নিশ্চিত হয়ে অপহৃত কামরুল হাসান বাবুকে গন্ধবপুর এতিমখানা কাঠ বাগান থেকে উদ্ধার করেন। অপহরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই তিন জনকে আটক করা হয়। এছাড়া অপহরণের সঙ্গে জড়িত আটকরা হলেন, কর্ণগোপ এলাকার আব্দুস সামাদ প্রধানের ছেলে বিল্লাল হোসেন (৪২), মৃত হাজী আব্দুল মালেকের ছেলে ওমর আলী (৪০) ও ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার মাউননগর এলাকার মৃত ইসমাইল খাঁনের ছেলে আব্দুল মজিদ খাঁন (৪০)। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।






Related News

Comments are Closed