Main Menu

মতলব উত্তরের ফতেপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান পদে মনিরুজ্জামান মিন্টু রাড়ীকান্দি গ্রামবাসীর একক প্রার্থী ঘোষনা

MATLAB NEWS PICTURE 29-01-2016 (3)মতলব উত্তর ব্যুরো ;
মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাড়ীকান্দি গ্রামবাসী মনিরুজ্জামার সরকার মিন্টুকে একক প্রার্থীতা ঘোষনা করে। তাঁকে সমর্থন জানিয়েছে। গতকাল শুক্রবার বিকেলে ইউপি কমপ্লেক্স মাঠে সুধী সমাজ আয়োজিত সভায় এ ঘোষনা দেয়া হয়।
বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও ডা. আবদুল হান্নানের সঞ্চালনায় সভায় ১১সদস্য বিশিষ্ট কমিটি সর্বসম্মতিক্রমে উপজেলা যুবলীগ নেতা মনিরুজ্জামান সরকার মিন্টুকে আগামী ইউপি নির্বাচনে রাড়ীকান্দি ২টি ওয়ার্ড থেকে একক চেয়ারম্যান প্রার্থী ঘোষনা করা হয়। দলীয় মনোনয়ন পাওয়ার জন্য চেষ্টা করার আহ্বান জানানো হয়।
মনিরুজ্জামান সরকার মিন্টু পরিচিতি বক্তব্যে বলেন- দলীয় মনোনয়ন পেতে এলাকাবাসীর সমর্থন কাজে আসবে। আমি দলীয় মনোনয়ন পেতে সবাইকে নিয়ে চেষ্টা করব। আশা করি এলাকাবাসী আমার পাশে থাকলে আমিই দলীয় মনোনয়ন পাব ইন্শা আল্লাহ। আর আমি চেয়ারম্যান হলে রাড়ীকান্দিবাসীর আশা-আকাঙ্খা পুরণে কাজ করব। সর্বোপরি ইউনিয়নের সার্বিক উন্নতির জন্য কাজ করে যাব।
কমিটির আহ্বায়ক মো. নুরুল ইসলাম সরকার, সদস্য নুরুজ্জামান সরকার, শাহজাহান সরকার, আল-মামুন সরকার, ফখরুল ইসলাম সরকার, বোরহান উদ্দিন প্রধান, মোহাম্মদ আলী সরকার, দেওয়ান আবদুল হান্নান, আব্বাছ আলী সরকার, ডা. আবদুল হান্নান ও আকতারুজ্জামান প্রধান।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন- মাওলানা আমিনুল ইসলাম। বক্তব্য রাখেন- আনোয়ার হোসেন সরকার, ফখরুল ইসলাম সরকার, আমিনুল হক প্রধান, মাসুদুর রহমান, আল-মামুন সরকার, আবদুর রশিদ প্রধান, অহিদুল ইসলাম সরকার প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকার, মেজর (অব.) আবদুল মালেক, আবদুর মান্নান, মোহাম্মদ আলী সরকার, বাবুল মেম্বার, মফিজুল ইসলাম মেম্বার,সারোয়ার সরকার জিলানী, সালাউদ্দিন দেওয়ান, সৈয়দ হোসেন খান, কালাম সরকার, নাজমুল হক সরকার, সিদ্দিকুর রহমান মাষ্টার, আতিকুর রহমান টিপু, ফখরুল ইসলাম প্রধান, সাবেক মেম্বার ফজলুল হক, মুক্তার আবদুল জলিল, হাজী তুজাম্মেল হকসহ রাড়ীকার্ন্দির সহ¯্রাধিক জনগণ।






Related News

Comments are Closed