Main Menu

ইসলাম কখনো জঙ্গিবাদকে সমর্থন করে না -শামীম ওসমান

রিপোর্টার:মাসুদ ও স্বপন।
”ইসলাম হলো শান্তির ধর্ম। ইসলাম কখনো জঙ্গিবাদকে সমর্থন করে না। মানুষ খুন করে কখনো ইসলাম কায়েম করা যায় না। ধর্মের নামে কেউ জঙ্গিবাদ ও নাশকতা করলে আমরা তা মেনে নিতে পারবো না”। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান গত সোমবার রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুরে এলাকাবাসী ও যুবকদের উদ্যোগে আয়োজিত ৪ দিনব্যাপি ওয়াজ ও দোয়া মাহফিলের প্রথম দিনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন ” ইসলামকে নিয়ে যারা বিভ্রান্ত সৃষ্টি করে কিয়ামতের দিন তাদের বিচার কি হবে আল্লাহ-ই জানেন। ইসলামের দোহাই দিয়ে যারা নানা অপকর্ম করে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। ইসলাম অন্য ধর্মের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করার শিক্ষা দেয়।”
ফতুল্লা থানা সেচ্ছাসেবক লিগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক এম শওকত আলী, আবু হাসনাত শহীদ মোঃ বাদল, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাধান শিক্ষক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা যুবলীগ সভাপতি মীর সোহেল আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ¦ হযরত মাওলানা তোফাজ্জল হোসেন ভৈরবী। এতে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা মুফতি ফারুক আহম্মেদ ও মুফতি ওসমান গণি।






Related News

Comments are Closed