Main Menu

রূপগঞ্জে অন্তসত্তা মেয়ের সঙ্গে তার বাবার জমি নিয়ে জালিয়াতি, লাঠিপেটা করে নিজ ঘর থেকে বিতারিত

গোলাম মোস্তফা তুহিন ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অন্তসত্তা মেয়ের সঙ্গে তার বাবা ৩ শতাংশ জমি নিয়ে জালিয়াতি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরিবারের লোকজন অন্তসত্তা মেয়ে রেনু আক্তারকে লাঠিপেটা করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার পাড়াগাঁও এলাকায় ঘটে এ ঘটনা। আহত অন্তসত্তা রেনু আক্তার উপজেলার পাড়াগাঁও এলাকার তোফাজ্জল হোসেনের মেয়ে।
রেনু আক্তার জানান, গত ৫ বছর পুর্বে বানিয়াদি বলাইনগর এলাকার মৃত শহীদ মিয়ার ছেলে রফিক মিয়ার সঙ্গে রেনু আক্তারের ইসলামী সরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তারা সুখে শান্তিতে বসবাস করে আসছেন। স্বামী রফিক মিয়া কর্মজীবনের তাগিতে ওমান চলে যান। এর পর স্বামীর পাঠানো ৯ লাখ টাকা দিয়ে বাবা তোফাজ্জল হোসেনের কাছ থেকে ৩ শতাংশ জমি ক্রয় করেন। কিন্তু সাব-কাবলা দলিল না করে দিয়ে গোপনে একটি অছিয়ত নামা দলিল করে দেন তোফাজ্জল হোসেন। গত ৬ মাস আগে রফিক মিয়ে দেশে এসে ওই ৩ শতাংশ জমিতে আরো ৭ লাখ টাকা খরচ করে একটি বিল্ডিং নির্মাণ করেন। এক সপ্তাহ ধরে ওই বিল্ডিংয়ে তারা স্বামী-স্ত্রী বসবাস করছেন।
মঙ্গলবার রাত ১০টার দিকে শ্যালক সুরুজ মিয়া, শশুর তোফাজ্জল হোসেন, ভায়েরা কফিল উদ্দিনসহ পরিবারের লোকজন নির্মাণাধীন বিল্ডিং থেকে বের করে দেয় রফিক মিয়া ও রেনু আক্তারকে। এ নিয়ে বাবাসহ পরিবারের লোকজনের সঙ্গে অন্তসত্তা রেনু আক্তারের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে পরিবারের লোকজন রেনু আক্তারকে লাঠিপেটা করে শরীরের বিভিন্ন অংশে নিলাফুলা জখম করে। এ ঘটনায় কোন প্রকার থানা পুলিশ করলে রেনু আক্তারকে হত্যার হুমকি দেয়া হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন। এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।






Related News

Comments are Closed