Main Menu

সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুলের মাতা মনোয়ারা বেগমের কুলখানী অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ নজরুল ইসলামের মাতা মনোয়ারা বেগমের কুলখানী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ জানুয়ারী) বেলা ১২ টায় সিদ্ধিরগঞ্জ শিমরাইল তাজ জুট মিল এলাকা মাঠে মরহুম ধনু মিয়া মেম্বারের সহধর্মীনি ও সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ নজরুল ইসলামের মাতা মনোয়ারা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআন খানী,দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার (১৮ জানুয়ারী) দিবাগ রাত আড়াই টায় রাজধানী ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৭ ছেলে,৬ মেয়ে ও নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গত মঙ্গলবার (১৯ জানয়ারী) বাদ জোহর শিমরাইল বন্ধকৃত তাজ জুট মিল মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে ডেমরার শুকরসী পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।
মরহুমার কুলখানী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আবদুল মতিন মাষ্টার,বিশিষ্ট শিল্পপতি মো:জালাল উদ্দিন,সিদ্ধিরগঞ্জ পৌর সভার সাবেক প্রশাসক আ:মতিন প্রধান,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সহ-সভাপতি সাদেকুর রহমান সাদেক,জেলা যুবলীগ সভাপতি আবদুল কাদির,আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি আবদুস ছামাদ বেপারী,নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান,মরহুমার ছেলে নাজমুল হক খোকা,নজরুল ইসলাম,মাজহারুল হক,মনিরুল হক ও জহিরুল হক ও যুবলীগ নেতা মকবুলসহ এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গগন ছাড়াও তার নিকট আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed