Main Menu

সোনারগাঁয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয় মাহফিল অনুষ্ঠিত

photo--1ফারুক হোসেন, সোনারগাঁও ॥

সোনারগাঁয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে পৃথক ভবে দুইটি উচ্চ বিদ্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । গতকাল সকালে উপজেলার দবির উদ্দিন ভ’ঁইয়া উচ্চ বিদ্যালয় ও সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । দবির উদ্দিন ভ’ঁইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড.মুহাম্মদ আসগার আলী সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ম্যানিজিং কমিটির অভিভাবক সদস্য নাসির উদ্দিন মিয়া,তোফাজ্জল হোসেন ভ’ঁইয়া ,মোঃ জাহাঙ্গীর প্রধান,মোঃ মোজাম্মেল হোসেন রতন ভ’ইয়া,আঃ মতিন মিয় মতি মোল্লা,মহিলা সদস্য রাশিদা আক্তার ,অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন,সহকারী শিক্ষক আমিনুল ইসলাম,হামিদ মোল্লা,জসিম উদ্দিন,আঃ রশিদ,রুহুল আমিন,আবু বক্কর সিদ্দিক,মোঃ মফিজুল ইসলাম,আঃ হাই,শহিদুল ইসলাম, শুপত্তি বিশ্বাস ,মেম্বার পদপ্রার্থী হাজ্বী জজ মিয়া,হাজ্বী ওসমান মিয়াসহ অভিভাবক অথিতীবৃন্দ,ছাত্র/ছাত্রীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। এসময় দবির উদ্দিন ভ’ঁইয়া উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান ,ব্যবসা,মানবিক শাখার ৮৮জন শিক্ষার্থীর বিদায় উপলক্ষে দোয় ও মিলাত মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
এদিকে সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম এর সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যানিজিং কমিটির অভিভাবক সদস্য কামরুজ্জামান, আমির হোসেন,আঃহাই শিকদার বাবুল মাষ্টার,বিল্লাল মাষ্টার,সহকারী প্রধান শিক্ষক তাবারক হোসেন ভ’ঁইয়া ,অনুষ্ঠানের উপস্থাপক সিঃ শিক্ষক আঃ আজিক ,সহকারী শিক্ষক ওয়ালিউল্লাহ, তনয় কোমার দে,জাকির হোসেন ,শাহাজালাল,ফজুল হক,কবিরুল ইসলাম,শিক্ষীকা কামরুনাহার ,ছামছুর নাহারসহ অভিভাবক ,অথিতীবৃন্দ,ছাত্র/ছাত্রীসহ এলাকাবাসী দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ।এসময় বিদ্যালয়ের বিজ্ঞান ,ব্যবসা,মানবিক শাখার ১৫৪ জন পরীক্ষার্থীর বিদায় উপলক্ষে দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
এসময় শিক্ষাথীদের উদ্দেশ্য বক্তারা বলেন,বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার । সরকারের লক্ষ্য প্রতিটি জাতীকে সুশিক্ষায় শিক্ষিত করা ।এ লক্ষে সরকার কাজ করে যাচ্ছে । প্রথম থেকে নবম শ্রেনী পযন্ত বছরের প্রথম দিনে ছাত্র/ছাত্রী হাতে বই তুলে দিচ্ছেন । তার পাশাপাশি গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করছে । তাই ভালভাবে পড়াশোনা করে দেশ ও জাতীর কল্যানে কাজ করবে তোমরা।






Related News

Comments are Closed