Main Menu

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির নির্বাচনে নারায়ণগঞ্জ বিজয়ীদের অভিনন্দন

শিশির চৌধুরী : বাংলাদশে ক্রীড়া লখেক সমতিরি নর্বিাচনে নারায়ণগঞ্জ কৃতি সন্তান দনৈকি মানবজমনিরে ক্রীড়া সাংবাদকি সামন হোসনে সাংগঠনকি সম্পাদক পদে ও নউি এজরে ক্রীড়া সাংবাদকি সুদীপ্ত আহম্মদে আনন্দ র্অথ সম্পাদক পদে বপিুল ভোটে নর্বিাচতি হওয়ায় বজিয়ীদরে অভনিন্দন জানয়িছেনে নারায়ণগঞ্জ জলো বএিনপরি সভাপতি এড. তমৈূর আলম খন্দকার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলরে নতেৃবৃন্দ।
অভনিন্দন র্বাতায় এড. তমৈূর আলম খন্দকার বলছে076নে নারায়ণগঞ্জরে সন্তানরো জাতীয় র্পযায়ে তাদরে পশোগত ও সাংগঠনকি দক্ষতা প্রমান করে নারায়ণগঞ্জবাসীর মুখ উজ্জল করছ।ে আগামী দনি গুলতিে নারায়ণগঞ্জরে সন্তানদরে জাতীয় ও আর্ন্তজতকি র্পযায়ে সাফল্য কামনা কর।ি এড.তমৈূর নারায়ণগঞ্জ সাংবাদকি সংগ্রাম পরষিদওে নর্বিাচনে বজিয়ী নতেৃবৃন্দকওে অভনিন্দন জানয়িছেনে।
ক্রীড়া সাংবাদকি সমতিরি নর্বিাচনে বজিয়ী সামন ও আনন্দকে এবং নারায়ণগঞ্জ সাংবাদকি সংগ্রাম পরষিদরে নর্বিাচনে বজিয়ীদরে আরো অভনিন্দন জানয়িছেনে মহানগর যুবদলরে নারায়ণগঞ্জ মহানগর যুবদলরে আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশদে সনিয়ির যুগ্ম আহবায়ক সানোয়ার হোসনে, যুগ্ম আহবায়ক মাসুদ রানা,সরকার আলম, রানা মুজবি,আক্তার হোসনে খোকন শাহ, জুয়লে প্রধান, জুয়লে রানা, সাগর প্রধান প্রমুখ।






Related News

Comments are Closed