Main Menu

মতলব উত্তরে জমি সংক্রান্ত বিরোধে মারধর সীমানা পিলার কাটা তাঁরের বেড়া ভাংচুর

মতলব উত্তর ব্যুরো :

মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের দক্ষিণ মিলারচর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের উপর হামলা ও সীমানা পিলার কাটা তাঁরের বেড়া ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আতাউর রহমান শিপন বাদী হয়ে ৯জনকে আসামী করে মতলব উত্তর থানায় একটি মামলা রুজু করে।
উপজেলার কলাকান্দা ইউনিয়নের দক্ষিণ মিলারচর গ্রামে গত ১৩ জানুয়ারী এ ঘটনা ঘটে। মামলার এজাহার সূত্রে জানা যায়, দক্ষিণ মিলারচর গ্রামের আতিকুল ইসলাম শিমুলের জমি পোষানীতে চাষ করে আসছে আতাউর রহমান শিপন। একই গ্রামের জয়নাল আবেদীন বেপারীর বাড়ির দক্ষিণ দিকে ওই জমি। শিপন জমি পোষানী নিয়ে জমির পাশে মেহগনি, গাছের চারা রোপন করে। গাছের চারা গরু-ছাগলে নষ্ট করে ফেলে এজন্য তিনি সিমেন্টের পিলার ও কাটা তাঁরের বেড়া দেয়। প্রতিপক্ষ দলবল নিয়ে সিমেন্টের পিলার ও কাটা তাঁরের বেড়া ভাংচুর করে। শিপনকে মারধরও করে। গত ১৭ জানুয়ারী আতাউর রহমান শিপন বাদী হয়ে জয়নাল আবেদীন প্রধান, দশানীর রবিউল সরকার, মিলারচরের আঃ হালিম, আলামিন, আরিফ, সেলিম, আকাশ, পিপাস ও স্বপনকে আসামী করে মামলা করা হয়।
গত রোববার মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার, কলাকান্দা ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, এসআই তাজুল ইসলাম ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।






Related News

Comments are Closed