Main Menu

সুজাতপুর নেছারিয়া উবির মিলাদ ও ডিগ্রি কলেজ ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিরতণী

Matlab News Picture 01মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে মিলাদ, সুজাতপুর ডিগ্রি কলেজ ও সুজাতপুর কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিরতণী অনুষ্ঠান রোববার সকালে কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। তিনি বলেন, অত্র এলাকার জনগণের সুবিধার কথা চিন্তা করে সুজাতপুর কমপ্লেক্স প্রতিষ্ঠিত করা হয়েছে। এখানে রয়েছে, ১টি স্বাস্থ্য কমপ্লেক্স, একটি দোতলা মসজিদ, ১টি প্রাথমিক বিদ্যালয়, ১টি ইউনিয়ন পরিষদ, ১টি উচ্চ বিদ্যালয় ও ১টি ডিগ্রি কলেজ। এসব প্রতিষ্ঠানগুলো থাকায় অত্র এলাকার মানুষ সেবা পেতে দূরে যেতে হয় না। তিনি আরো বলেন, বিগত বছর যাবৎ এই সুজাতপুর স্কুল ও কলেজে ডিগ্রি কলেজের ফলাফল সন্তোষজনক হচ্ছে। আমরা শিক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে বর্তমান সরকারের মাধ্যমে ইতোমধ্যে সুজাতপুর কলেজকে ডিগ্রি কলেজে রূপান্তরিত করতে পেরেছি। সুজাতপুর কমপ্লেক্সের সকল প্রতিষ্ঠানকে সাফল্যের সাথে এগিয়ে নিয়ে যেতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।
সভায় সভাপতিত্ব করেন- সুজাতপুর ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব মোফাজ্জল হোসেন মিয়াজী। সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- সুজাতপুর নেছারিয়া উবির প্রধান শিক্ষক মোঃ শাহজালাল (এমএসসিএমএড)। আরো বক্তব্য রাখেন, সুজাতপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র সরকার, ম্যানেজিং কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান এমএ হাই, ইসলামাবাদ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আঃ শুক্কুর মাস্টার, সাধারন সম্পাদক ও সুজাতপুর কিন্ডার গার্টেনের অধ্যক্ষ নূরুল আমিন পাটোয়ারী, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান প্রমূখ।
এসএসসি পরীক্ষার্থীদের পক্ষ থেকে বিদায় মানপত্র পাঠ করেন- মালেকা আক্তার, দিলোয়ারা আক্তার, তন্ময় মজুমদার। এছাড়াও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এরপর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন মাওলানা আবুল কালাম আজাদ।






Related News

Comments are Closed