Main Menu

সিদ্ধিরগঞ্জে ন্যায়ের আলো প্রতিষ্ঠার ৭ম বার্ষিকীতে পদাপর্ন

সিদ্ধিরগঞ্জ থানাধিন আজিবপুর এলাকায় ন্যায়ের আলো সামাজিক সংগঠন প্রতিষ্ঠার ৭বৎছর উপলক্ষে সমাজ সংস্কৃতি ও সম্পর্কের মানবিক রূপান্তর এবং আমাদের করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় আজিবপুর মহিউদ্দিন আদর্শ কিন্ডারগার্টেন মাঠে এর অনুষ্ঠান হয়। সংগঠনের সভাপতি এএম বিজয় এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ পৌর সভার সাবেক প্রশাসক বিএনপির নেতা আলহাজ্ব আব্দুল মতিন প্রধান বিশেষ অতিথি ছিলেন, সমাজ সেবক আলী আকবর খান, সিদ্ধিরগঞ্জ নিউজ ক্লাবের সভাপতি সাংবাদিক মোশতাক আহমেদ শাওন, মসিউর রহমান রিচার্ড, আবুল হোসেন, মিজানুর রহমান, মাহাবুবুর রহমান, জাহিদুল আলম আল জাহিদ, হেলাল উদ্দিন, বশির আহমেদ প্রমূখ।
এসময় নতুন বছরে গঠিত ন্যায়ের আলো সামাজিক সংগঠনের ২৩ সদস্য কার্যকারী কমিটি ঘোষনা করা হয়। এ কার্যকরী কমিটিতে মোজাম্মের হাসান নাজমূলকে সভাপতি, মাহবুব হাসানকে সাধারন সম্পাদক ও নাজমূল হাসান আসকারকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয় ।
আলোচনা সভায় বক্তরা বলেন, ন্যায় প্রতিষ্ঠা, সামাজিক উন্নয়ণসহ বিভিন্ন সামাজিক মানবিক উন্নয়ণ কাজে ন্যায়ের আলো সংগঠনটি সফলতার সাথে অবিরাম পথ চলছে। সমাজ সংস্কৃতি ও সম্পর্কের মানবিক রূপান্তর নিয়ে আলোচনার বিষয়টি যুগোপযোগী একটি বিষয়। এখানে মানবিকতা বলতে শুধু একজন ব্যাক্তির সাথে নয় প্রকৃতি, জীবন, ধর্ম, বর্ণ. নির্বিশেষে সব কিছুকে নিয়েই বুঝায়। আর এই বিচার বিবেচনায় সত্য ন্যায় নীতিকে প্রতিষ্ঠার লক্ষ্যেই সকল বাধা বিঘœকে উপেক্ষা করে ন্যায়ের আলোর আগামীর পথ চলা হবে।






Related News

Comments are Closed