Main Menu

নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল মন্ডলের শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন

03 (Medium)নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল মন্ডলের শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন । ৩’হাজার দুঃস্থ অসহায় গরীব শীতার্ত মানুষকে শীত বস্ত্র বিতন করে। গতকাল শুক্রবার সকাল ১০’টায় এসও রোডস্থ গোদনাইল উদয় স্মৃতি ঈদগাহ মাঠে নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম তার ব্যাক্তিগত তহবিল থেকে এ শীত বস্ত্র বিতরন করেন। শীতবন্ত্র বিতরনকালে উপস্থিত ছিলেন, নায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সমাজ কল্যান সম্পাদক আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান মন্ডল, থানা মহিলা লীগের সাধারন সম্পাদিকা মনোয়ারা বেগম. থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, এসএম আসলাম, সমাজ সেবক রাসেল, মামুন প্রমুখ।
এসময় কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল বলেন, আমার ওয়ার্ডে অনেক মনুষ প্রচন্ড এই শীতে গরম বস্ত্রের অভাবে কষ্ট করে। আজকে আপনাদেরকে আমি আমার সামর্থনুযায়ী সহযোগীতার চেষ্টা করেছি। আপনারা দোযা করবেন আমি যাতে সব সময় আপনাদের পাশে থাকতে পারি। সমাজে অনেক বিত্তবান ব্যাক্তিরা রয়েছে তারা যদি অসহার দুঃস্থদের পাশে এসে দাড়ায় তাহলে এ শীতে গরীব মানুষ গরম বস্ত্রের অভাবে আর কষ্ট করবেনা। তাই সমাজ পতিদের কাছে আহবান করবো তারা যেন অসহায় মানুষের পাশে দাড়ায়।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সোনার বাংলাকে নিয়ে । তার কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু স্বপ্নকে। সোনার বাংলাকে গড়তে ২০২১ ভিশন ঘোষনা করেছেন। এর পাশাপাশি আমি স্বপ্ন দেখছি আমার ৬ নং ওয়ার্ড নিয়ে। এ ওয়ার্ডকে সোনার বাংলার একটি প্রতিছবি হিসেবে গড়ে তুলে নববধূরূপে সাজাতে চাচ্ছি। ৬নং ওয়ার্ড বাসির সহযোগীতায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করবো।






Related News

Comments are Closed