Main Menu

মতলব উত্তরে ফয়েজ আহম্মেদ চৌধুরী ফউেন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Matlab News Picture 19-12-2015 (4)মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার কালীপুর চৌধুরী বাড়ি প্রাঙ্গণে ফয়েজ আহম্মেদ চৌধুরী ফউেন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন-সমাজসেবক ও শিক্ষানুরাগী বেগম মাসুদা ফয়েজ চৌধুরী।
এ তিনি বলেন, সমাজের বিত্তবানরা যার যার অবস্থান থেকে এসব অসহায় শীতার্তদের মাঝে একটু উষ্ণতা বিলিয়ে দেয়া উচিৎ। আমাদের সামাজিক ও ধর্মীয় দায়বদ্ধতা থেকে সকলকে শীতার্তদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। শীতার্ত মানুষের পাশে দাড়ানো সকল মানুষের নৈতিক দায়িত্ব। ফয়েজ আহম্মেদ চৌধুরী ফউেন্ডেশন আত্ম-মানবিকতায় যে কাজ করে যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা সত্যি বিরল। গরীব ও অসহায় মানুষের সাহায্যে ভিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
গতকাল কালীপুর চৌধুরী বাড়ি প্রাঙ্গনে ৫শতাধিক গরীব-অসহায়, দুঃস্থ শীতার্তদের কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন- শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ভিখারুদ্দৌলা চৌধুরী বুলু, মতলব উত্তর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি একেএম শফিক উল্লাহ সরকার, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, সমাজসেবক ফারহানা আক্তার, আয়েশা আক্তার, দৌলতুন্নেছা, নাজমা বেগম, হোসেন আহম্মেদ চৌধুরী, রাসেল ফয়েজ চৌধুরী, লিয়াকত আলী চৌধুরী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী, কায়সার সালাউদ্দিন প্রমুখ।






Related News

Comments are Closed