Main Menu

হরিণা কবরস্থান থেকে লাশ উদ্ধার মতলব উত্তরে কেরি ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা

Matlab News Picture 14-01-2016 (1)মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের হরিণা কবরস্থান থেকে সাইফুল ইসলাম (২৩) নামে এক যুবক কেরি ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে মতলব উত্তর থানা পুলিশ হরিণা কবরস্থান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বড় দুর্গাপুর পশ্চিম পাড়ার শহিদউল্লাহ সরকারের একমাত্র ছেলে সাইফুল ইসলাম সরকার। তিনি ভাড়ায় থ্রি-হুইলার (সিএনজি) চালক।
গতকাল বৃহস্পতিবার চাঁদপুর-শ্রীরায়েরচর-দাউদকান্দি আঞ্চলিক মহাসড়কের পাশে হরিণা কবরস্থানে ফজরের নামাজের পর কবর জিয়ারত করতে এসে এক জোড়া জুতা, একটি পানির বোতল, মোবাইল ও কেরি ট্যাবলেট (গুড়া)  দেখতে পায় স্থানীয় হাজী হান্নান লস্কর নামে এক ব্যক্তি। এগুলো দেখে তার সন্দেহ হলে কবরস্থানের ভিতর প্রবেশ করে উত্তর- পশ্চিম দিকে একটি লাশ দেখতে ডাক-চিৎকার দেয়। পথচারী ও এ পাশ^বর্তী বাড়ির লোকজন এগিয়ে আসে। লাশ দেখতে পায়। তারা লাশের পরিচয় সনাক্ত করে। থানা পুলিশকে খবর দেয়।
খবর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার, সেকেন্ড অফিসার (এসআই) মিজানুর রহমান সরকার, এসআই দ্বীপক কুমার পাল ঘটনাস্থলে পৌছে।
ঈুলিশ প্রাথমিক ভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করেছে। মৃত্যুর প্রকৃত রহস্য উৎঘাটরে জন্য লাশের ময়নাতদন্তে প্রেরণ করা হয়। এ ব্যাপারে মতলব উত্তর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়।






Related News

Comments are Closed