Main Menu

মতলব উত্তরে উদ্ধারকৃত অজ্ঞাত নারী ও পুরুষের লাশের সন্ধান আজো মিলেনি

MATLAB NEWS PICTURE 13-01-2016 (1)মনিরুল ইসলাম মনির ॥
চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় উদ্ধার হওয়া অজ্ঞাত নারী (২০) ও অজ্ঞাত পুরুষ (৫০) এ ২টি লাশের পরিচয় আজো মিলেনি। গত বছরের ৩১ অক্টোবর মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের বড় হলদিয়া গ্রামের দক্ষিণ বিলের ধানক্ষেতে অজ্ঞাত নারী (২০)-এর মৃতদেহ পাওয়া যায়। মতলব উত্তর থানা পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল করে ময়না তদন্তের জন্যে চাঁদপুর মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে এ নারীর পরিচয় না পাওয়ায় আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে চাঁদপুর পৌর কবরস্থানে বেওয়ারিশ লাশ হিসেবে তা দাফন করা হয়।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার জানান, এ নারীর লাশটি দেখে বোঝা যায় সে কোনো স্বচ্ছল পরিবারের সন্তান। কি কারণে তাকে এখানে এনে হত্যা করা হয়েছে তার তথ্য এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১, তাং-১-১১-২০১৫।
অপরদিকে গত ৩১ ডিসেম্বর একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের তকবিল হোসেনের ভুট্টা ক্ষেতের পশ্চিম পাশে অনুমান ৫০ বছর বয়সী এক ব্যক্তির লাশ পাওয়া যায়। উচ্চতা অনুমান ৫ ফুট ২ ইঞ্চি, গায়ের রং ফর্সা, তার পরনে অ্যাশ কালারের ফুলপ্যান্ট, সাদা রংয়ের সেন্টু গেঞ্জি, নীল ও বেগুনি রংয়ের ফুলপাতা শার্ট, পুলিশ-ই-৮৮ লেখা একটি জ্যাকেট ছিলো। ২টি চাবির রিং লাশের পাশে পাওয়া যায়। এর একটিতে লিখা ছিলো আল-আরাফা ইসলামী ব্যাংক। এ লাশটি উদ্ধার করে মতলব থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্যে চাঁদপুর মর্গে প্রেরণ করে। এ লাশটিও অজ্ঞাত থাকায় বেওয়ারিশ হিসেবে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়। এ ব্যাপারে মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪, তাং-৩১ ডিসেম্বর ২০১৫ রুজু করা হয়।






Related News

Comments are Closed