March 28, 2024, 7:11 pm

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীর তথ্য সংগ্রহ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করায় এবার সাংবাদিক নুর নবীকে প্রাণনাশের হুমকি দিয়েছেন বহু অপকর্মের হোতা ইন্টারনেট ব্যবসায়ী মো: আক্তার (৩০)।

রোববার (১২ নভেম্বর) বিকেলে নাসিক ৩ নং ওয়ার্ডের মাদানী নগর কাচাবাজারের সামনে এই হুমকি দেন আক্তার।

এ ঘটনায় রোববার রাতেই জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক নুর নবী সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।

জিডি সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সাংবাদিক নুর নবী ওই এলাকার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করে আসছিলেন। রোববার বিকেলে সাংবাদিক নুর নবী নিজ বাসা থেকে তার কর্মস্থল নিউজ ২১ বাংলা টিভির সাইনবোর্ড অফিসে যাওয়ার উদ্দেশ্য বের হন। সিদ্ধিরগঞ্জের নাসিক ৩ নং ওয়ার্ডের মাদানী নগর কাচাবাজারের সামনে নুর নবী রিক্সার জন্য অপেক্ষা করলে এরই জের ধরে বিকেল সাড়ে ৪টার দিকে নিল রংয়ের সুজুকি জিক্সার এসএফ বাইকযোগে এসে আক্তার সাংবাদিক নুর নবীকে হুমকি দিতে থাকেন। এসময় বাগমারা বাজার এলাকার ইন্টারনেট ব্যবসায়ী আক্তার নুর নবীর উদ্দেশ্য বলেন ‘তুই বেশি বাইরা গেছোস’, তোরে মাইরা ফেলামু’ বলে হত্যার হুমকি দিয়ে সাথে সাথেই বাইক যোগে চলে যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিযুক্ত আক্তার ইন্টারনেট ব্যাবসার আড়ালে মাদকের ব্যাবসা করে। ইন্টারনেট ব্যাবসা শুরুর আগেও সে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক এর মামলায় গ্রেফতার হয়েছিলো। বেশ কিছু দিন ধরে আক্তার ও অন্যান্য মাদক ব্যবসায়ীদের তথ্য সংগ্রহ করায় এই হত্যার হুমকি দেওয়া হয়েছে ধারনা সাংবাদিক নুর নবীর।
বিষয়টি জানতে অভিযুক্ত আক্তারের সাথে কথা হলে তিনি বলেন, ও ( সংবাদকর্মী নুর নবী) কিসের সাংবাদিক। আমি ওসির ( ওসি গোলাম মোস্তফা) সাথে বইসা আছি। আপনি ওকে নিয়ে ( নুর নবীকে) থানায় আসেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ##

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা