Main Menu

সোনারগাঁয়ে দুর্ধষ ডাকাতি, ৭লাক্ষ টাকার মালামাল লুট, আহত-৭

সংবাদদাতা ॥
সোনারগাঁ দুটি বাড়ী দূর্ধষ ডাকাতি ঘটনা ঘটেছে। গত রোববার রাতে রঘুনাথপুর ও পরমেশ্বরদীর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ৭ লাখ টাকার মালামাল লুট করে নেয়। পরিবারের লোক জন ডাকাতদের বাধা দিতে গেলে ডাকাতরা সাতজনকে কুপিয়ে আহত করে।
এলাকাবাসী জানান, উপজেলার বারদী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ব্যবসায়ী বিন্দু চন্দ্রের বাড়িতে ২০/২৫ জনের অস্ত্রধারী ডাকাত দল হানা দেয়। বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমারীর তালা ভেঙ্গে ৩ ভরি স্বর্ণ ও নগদ টাকা সহ ৩ লাখ টাকার মালামাল লুট করে নেয়।
অপরদিকে নোয়াগাঁও ইউনিয়নের পরশ্বেরদী গ্রামের জাকির হোসেন এর  বাড়িতে ডাকাতির সময় ডাকাতরা পরিবারের সদস্যকে অস্ত্রে মুখে জিম্মি করে ৫ ভরি স্বর্ণ ও মোবাইল সেট , নগট টাকাসহ ৪ লাখ টাকার মালামাল লুট করে নেয়। ডাকাত দল বিন্দু চন্দ্র দাস, স্ত্রী অঞ্জলী চন্দ্র দাস, উজ্জল চন্দ্র দাস, উত্তম চন্দ্র দাসসহ দুই পরিবারের সাতজনকে কুপিয়ে আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।
সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ জানান , ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । এ ঢাকাতি কি না চুরি তা খতিয়ে দেখা হচ্ছে ।






Related News

Comments are Closed