Main Menu

নারায়ণগঞ্জ মহানগর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহন

নিজস্ব সংবাদদাতা:p1-11-01-16 [1600x1200]
স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির আয়োজিত বিশাল জনসভায় নারায়ণগঞ্জ মহানগর এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের  নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহন করেছেন। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ থেকে বাস যোগে হাজার হাজার নেতাকর্মী ঢাকা বিশ্ব বিদ্যালয়ের দোয়েল চত্বরে জমায়েত হয়ে সেখান থেকে বিশাল মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে যোগদান করেন।
১৯৭২ সালের ১০ জানুয়ারী বঙ্গবন্ধু পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে রক্তস্নাত স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মাটিতে পা রাখেন। স্বাধীন বাংলাদেশে মহান এই নেতার প্রত্যাবর্তনে স্বাধীনতা সংগ্রামের বিজয় পূর্নতা পায়। দিবসটি উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ ও উদ্দিপনা নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের বিশাল জনসভায় যোগ দেয়।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.খোকন সাহার নেতৃত্বে উক্ত মিছিলে উপস্থিত ছিলেন, মহানগর আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ নিজাম উদ্দিন নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,সদস্য আলহাজ্ব মজিবুর রহমান,হাজী মো:ইয়াছিন মিয়া,জেলা যুবলীগ সাধারন সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল,বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ,মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সাজনু,জেলা ছাত্রলীগ সভাপতি সাফায়েত আলম সানী,সাধারন সম্পাদক সুজন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান,মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির মৃধা,১৬ নং ওয়ার্ড যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক মো:আরিফুল ইসলাম ও শ্রমিকলীগ নেতা শহিদুল্লাসহ আওয়ামীলীগ নেতৃবৃন্ধ প্রমূখ।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মো:ইয়াছিন মিয়ার নেতৃত্বে উক্ত মিছিলে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু,মতিউর রহমান বেপারী,সাদেকুর রহমান সাদেক,সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক,প্রচার সম্পাদক তাজিম বাবু,সদস্য জাহাঙ্গীর আলম,বাদল মেম্বার,থানা ছাত্রলীগের আহ্বায়ক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহ জালাল বাদল,থানা সেচ্ছা সেবকলীগ সাধারন সম্পাদক আমিনুল হক রাজু,সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি আব্দুস সামাদ বেপারী,সহ-সভাপতি কবির হোসেন,সাধারন সম্পাদক সালাউদ্দিন,সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন কৃষকলীগ নেতা নুরুল ইসলাম,আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন আশিক,২নং ওয়ার্ড যুবলীগ নেতা কামরুল ইসলাম,মো:রুকন,সেলিম মাহমুদ,সানাউল্লাহ সানী ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নূরে আলম সিদ্দিকী,যুগ্ন সাধারন সম্পাদক নবীর হোসেন, ছাত্রলীগ নেতা জিসান ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মিজানসহ প্রমূখ।






Related News

Comments are Closed