Main Menu

আবারো শান্তিপূর্ন কর্মসূচী পালন করেছে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন শ্রেনী পেশার হাজারো কর্মী সমর্থক

p3-11-01-16 [1600x1200]নিজস্ব সংবাদদাতা:
সিদ্ধিরগঞ্জের আপামর জনসাধারনের জনপ্রিয় নেতা ও একাধিক বার নির্বাচিত চেয়ারম্যান নুর হোসেনের মুক্তির দাবীতে আবারো ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে শান্তিপূর্ন কর্মসূচী পালন করেছে বিভিন্ন শ্রেনী পেশার কয়েক হাজার সমর্থকরা। সোমবার (১১ জানুয়ারী) সকালে আলোচিত ৭ হত্যা মামলায় নারায়ণগঞ্জ আদালতে নূর হোসেন হাজিরা দিতে আসলে বিভিন্ন শ্রেনী পেশায় নিয়োজিত তার হাজার হাজার কর্মী সমর্থক রাস্তার দ’ুপাশে দাঁড়িয়ে শ্লোগান দিতে থাকে এবং তার নিঃশর্ত মুক্তি দাবী করে অবস্থান কর্মসূচী পালন করে।
নূর হোসেনকে প্রিজন ভ্যানে করে আদালতে এবং কারাগারে নিয়ে যাওয়ার পথে কয়েক হাজার সমর্থক শান্তিপূর্ন ভাবে রাস্তার দু’ধারে দাঁড়িয়ে তার মুক্তি দাবীতে শ্লোগান দিতে থাকে। এসময় নুরের সমর্থকরা তার প্রিয় নেতাকে একনজর দেখার জন্য আর্তনাদ করতে থাকে।
নুর হোসেনের মুক্তির দাবী করা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য আমিনুদ্দিন বলেন, নূর হোসেন একজন জনপ্রিয় নেতা ছিলেন। তিনি অসহায় গরিব দুঃখীর বন্ধু ছিলেন। খেটে খাওয়া সাধারন মানুষের উপকার করে গেছেন আজীবন। তাকে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আমরা তার মুক্তি চাই।
শিমরাইল মোড় এলাকায় কর্মরত পরিবহন শ্রমিক ও ফুটপাত ব্যবসায়ীরা বলেন, নূর হোসেন না থাকায় আমরা পরিবহন চালক,শ্রমিক ও ফুটপাত ব্যবসায়ীরা অসহায় হয়ে পরেছি। নিত্য নতুন নেতা আসে আর আমাদের কাছ থেকে চাঁদা দাবী করে। চাঁদা না দিলে নিরীহ শ্রমিক ও ফুটপাত ব্যবসায়ীদের অমানুষিক নির্যাতন করা হয়। এই চাঁদাবাজদের অত্যাচার থেকে বাঁচতে আমরা অসহায় মেহনতী মানুষের বন্ধু ও জনপ্রিয় নেতা নূর হোসেনের মুক্তি দাবী করছি।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী জানায়, ৭ হত্যা কান্ডের পর নিহত নজরুলের শ্বশুর শহীদ চেয়ারম্যান ও তার ছেলে শফি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। যারা নজরুল নিহত হওয়ার আগেও তার ফাঁসী চেয়ে মানববন্ধনসহ নানা কর্মসূচী পালন করেছে তারাই নজরুল নিহত হওয়ার পর সিদ্ধিরগঞ্জের শান্ত পরিস্থিতিকে আশান্ত করে তুলেছে। ছোট থেকে বড় ব্যবসায়ী,বাস,ট্রাক,সিএনজি,টেম্পু ষ্ট্যান্ড,বালু পাথর ঘাট,বিদ্যুৎ কেন্দ্র,ইপিজেডসহ মাঠ ঘাট ও হাট-বাজার দখল এবং নিরীহ সাধারন মানুষকে ৭ হত্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দিয়ে ব্যাপক লুটপাট চালিয়েছে।শহীদ চেয়ারম্যান ও তার ছেলে শফির অত্যাচার থেকে নিরীহ সিদ্ধিরগঞ্জবাসীকে রক্ষার জন্য অবিলম্বে নূর হোসেনকে তাদের মাঝে ফিরিয়ে দেয়ার আহ্বান জানিয়েছে তারা।






Related News

Comments are Closed