Main Menu

আধুনিক হাসপাতালে সেবার নামে প্রতারনা

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় রহিম মার্কেটে হেলথ্ কেয়ার আধুনিক হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারে চলছে চরম দুর্নীতি ও অনিয়ম। প্রতিনিয়ত প্রতারিত হচ্ছে রোগীরা।
জানা যায়, উক্ত হাসপাতালে আসা রোগীদেরকে সুকৌশলে হাসপাতাল কতৃপক্ষের নিয়োগকৃত দালালদের মাধ্যমে হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা। রোগীদেরকে হাসপাতালমুখী করার জন্য তাদের রয়েছে সিন্ডিকেট ভিত্তিক কমিশন এজেন্ট। গতকাল জনৈক ভোক্তভোগী রোগীনি রুবি আক্তার প্রতিবেদককে জানায়, সে প্রসব ব্যাথায় কাতর হয়ে হেলথ্ কেয়ার আধুনিক হাসপাতালে চিকিসার জন্য যায়। হাসপাতাল কতৃপক্ একাধিকবার জানতে চায় রোগীনি কোন এজেন্টের মাধ্যমে এসেছে এ হাসপাতালে। তিনি আরও জানান, রোগীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় ও অশোভন আচরন করে হাসপাতাল কতৃপক্ষ। এতে করে রোগী আরও অসুস্থ হয়ে পড়ে।
স্বাস্থ্য বিশ্লেষকদের মতে, রোগীদের প্রতি প্রত্যেক চিকিসক তথা হাসপাতাল কতৃপক্ষ যতœবান হওয়া উচিত। মানুষের জন্য মানুষ। দেশের আপামর মানুষের জীবন যাত্রার মানকে ঠিক রাখতে দেশের চিকিসকগন কাজ করে যাচ্ছেন। এহেন কিছু সংখ্যক অস লোকের জন্ আজ সমাজের ব্যাপক ক্ষতি সাধিত হচ্ছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে হাসপাতালের চেয়ারম্যান সাজেদা বেগম আমেনা ক্ষেপে যান। তিনি আশানুরুপ কোন বক্তব্য প্রদান করেননি। নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধুরী হাসপাতালের বিষয়ে প্রতিবেদককে জানান, বিষয়টি আমরা অবগত হলাম এবং যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশকে জানানো হলে তিনি বলেন, পুরো ঘটনার তদন্ত সাপেক্ষে দোষী ব্যাক্তির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে






Related News

Comments are Closed