Main Menu

সোনারগাঁয়ে পৌর নির্বাচনের ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ

indexসোনারগাঁও : সোনারগাঁও পৌরসভা নির্বাচন বিছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে । ভোট চলা কালে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংর্ঘষ বাধে। এসময় পুলিশ নিয়ন্ত্রণের চেষ্ঠা করলে তাদেরকে লক্ষ্য করে ৭টি ককটেল বিস্ফোরণ করে ঘটায় আওয়ামীলীগের সমর্থকরা । তখন পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে । ঘটনার সময় পুলিশ  ভট্রপুর এলাকর অনিক, সজিবসহ তিনজনকে আটক করে । মঙ্গলবার সকালে ৮, ৯ ভট্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় , সাহাপুর তালিমূল মাদ্রাসা জাল ভোট ও ৫, ৬ সোনারগাঁও পৌরসভার জিআর ইনিস্টিটিউশন স্কুল এন্ড কলেজ  কেন্দ্রে এ বিস্ফোরণসহ আওয়ামীলীগের সর্মথক ও পুলিশের সাথে পাল্টা পাল্টি গুলাগুলি ঘটনা ঘটে।
জানা যায়, দুপুর সোয়া ১২টার দিকে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর সঙ্গে দলের বিদ্রোহী মেয়র প্রার্থীর সংর্ঘষ বাধলে আওয়ামীলীগের সমর্থকরা  ৭টি ককটেল ও কয়েক রাউন গুলি ছুড়ে পালিয়ে যায়। এসময়  সোরাগাও থানার ওসি শাহ : মোঃ মঞ্জুর কাদের , নারায়ণগঞ্জ পুলিশ লাইন কন্সেটাবল জিয়াউর রহমান , রাসেল ,সাংবাদিক আপস চন্দ্র রায়সহ ১০-১৫জন আহত হয় ।  এ বিষয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসক) মহিবুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে অনতে সকাল ও দুপুরে শট গানের ৪৫ রটাউন্ড গুলি ছুড়া হয়েছে। এসময় দুইজনকে তিন জনকে আটক করা হয়েছে।
এদিকে পৌরসভার নির্বাচনী ফলাফল প্রকাশ  করেছে নির্বাচনী কর্মকর্তা তরিফুজ্জামান , আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাদেকুর রহমান (জগ ) পেয়েছেন -৯০৬৪ ভোট, আওয়ামীলীগের সমর্থীত প্রার্থী এ্যাড. ফজলে রাব্বি ( নৌকা) পেয়েছেন- ৬০২৫ ভোট  , বিএনপি সমর্থীত প্রার্থী মোশারফ হোসেন (ধান) পেয়েছেন-২৭৮৮ ভোট পেয়েছেন, স্বতন্ত্র প্রার্থী জাহিদুল আজাদ নজরুল পেয়েছেন-১৪৮ ভোট।সর্বশেষ ভোট জরিপে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাদেকুর রহমান (জগ) প্রর্তীকে-৩০৩৯ ভোট বেশি পেয়ে নিবাচীত হয়েছেন ।






Related News

Comments are Closed